• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বাবুগঞ্জে ভোটকেন্দ্রে দুর্বৃত্তের আগুন


বরিশাল প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪, ০৭:২৬ পিএম
বাবুগঞ্জে ভোটকেন্দ্রে দুর্বৃত্তের আগুন
বাবুগঞ্জে একটি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ছবি : সংগৃহীত

বরিশালের বাবুগঞ্জে একটি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বেশ কিছু কাগজপত্র, জানালার পর্দা ও কিছু ফেস্টুন পুড়ে গেছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে বিদ্যালয়ে গেলে শিক্ষকরা আগুন দেওয়ার ঘটনা জানতে পারেন।

এর আগে, বুধবার মধ্যরাতে উপজেলার চাঁদপাশা ইউনিয়নের ৪৪ নম্বর ঘটকের চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুইটি কক্ষে আগুন দেওয়া হয়।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) লোকমান হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, বিদ্যালয়টির ভোট কেন্দ্রের দুটি কক্ষের জানালা ভেঙে দুর্বৃত্তরা আগুন দিয়েছে।

ঘটকের চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়েশা আক্তার বলেন, “সকালে বিদ্যালয় খুলে আমরা দেখতে পাই শিক্ষক মিলনায়তন কক্ষের মধ্যে আগুন দেওয়া হয়েছে। পাশের টিনশেড ভবনের একটি কক্ষেও আগুন দেওয়া হয়েছে। কক্ষের ভেতর কিছু কাগজপত্র পুড়ে গেছে এবং জানালার পর্দা ও কিছু ফেস্টুন পুড়েছে।”

চাদপাশা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আদম আলী বলেন, “৪৪ নম্বর ঘটকের চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাতের আঁধারে কে বা কারা আগুন লাগিয়েছে। সকালে গিয়ে দেখতে পাই বিদ্যালয়ের দুটি কক্ষের কাগজপত্র এবং আসবাব পুড়েছে। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে তারা বর্তমানে এসে কেন্দ্রটি পাহারা দিচ্ছে।”

এ ব্যাপারে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার শাকিলা রহমান বলেন, “চাদপাশা ইউনিয়নের একটি কেন্দ্রে রাতে দুর্বৃত্তরা আগুন দিয়েছে। বিষয়টি জানতে পেরে সকালে পুলিশ পাঠিয়েছি। বিদ্যালয়টির লাইব্রেরির কিছু কাগজপত্র পুড়েছে। জানালা ভেঙে আগুন দেওয়ার কারণে জানালার পর্দা পুড়ে গেছে এবং কিছু ফেস্টুন পুড়েছে।”

Link copied!