• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

মোহনপুরে মধ্যরাতে পাটবোঝাই ট্রাকে দুর্বৃত্তদের আগুন


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩, ১১:২৫ এএম
মোহনপুরে মধ্যরাতে পাটবোঝাই ট্রাকে দুর্বৃত্তদের আগুন

রাজশাহীর মোহনপুরে পাটবোঝাই এক ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত আড়াইটার দিকে উপজেলার খারইল এলাকায় রাজশাহী-নওগাঁ মহাসড়কের পাশে যমুনা জুট মিলের সামনে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাতেই মোহনপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, যমুনা জুটমিলে ফরিদপুর থেকে ট্রাকযোগে রাত ১টার দিকে পাট আসে। মিলের গেটম্যান খুরশেদ আলমকে ট্রাকচালক সজিব মিয়া চালান দেন। পরে ট্রাক ভেতরে নেওয়ার ব্যবস্থা নিতে বলেন। গেটম্যান মিলের ইনচার্জকে বিষয়টি অবহিত করেন। কিন্তু ইনচার্জ মিলের নিয়ম অনুযায়ী রাত ১১টার পর ট্রাক প্রবেশ করার নিয়ম নেই বলে সকাল পর্যন্ত অপেক্ষা করতে বলেন। একপর্যায়ে মিলের গেটের সামনে ট্রাকের মধ্যেই চালক ও তার সহকারী ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে মহাসড়কে টহল দেওয়া পুলিশ সদস্যরা দেখতে পান ট্রাকে আগুন জ্বলছে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। ওই ট্রাকটি মোহনপুর থানায় নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় মিলের ব্যবস্থাপক মোফাজ্জল হোসেন ও ইনচার্জ আজিজ মিয়াকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল জানান, রাতেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ট্রাকে কোনো ধরনের ভাঙচুর চালানো হয়নি। এ ঘটনায় মিলের দুইজনকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। ট্রাক রাতেই মিলের ভেতরে নেওয়া দরকার ছিল বলে তারা জানান। এ ঘটনায় তারা পাটের ক্ষতিপূরণ দিবেন।

কোনো পক্ষ বাদী হয়ে মামলা করলে পুলিশ মামলা নিবে বলেও জানান তিনি।

Link copied!