• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

প্রেমের টানে লক্ষ্মীপুরে এসে ঘর বাঁধলেন মালয়েশিয়ান তরুণী


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২, ২০২৪, ১১:৩৮ এএম
প্রেমের টানে লক্ষ্মীপুরে এসে ঘর বাঁধলেন মালয়েশিয়ান তরুণী

প্রেমের টানে লক্ষ্মীপুরে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মালয়েশিয়ান তরুণী নুর আজিরা বিনতে আজহার (৩১)। তিনি রিয়াজ উদ্দিন (৩২) নামের যুবকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আবিরনগর এলাকায় রিয়াজ উদ্দিন (৩২) নামের যুবকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ এই নারী। এরপর বিদেশি নতুন বউকে দেখতে এলাকার অনেকে ভিড় করেছেন।

জানা যায়, দুই লাখ টাকা দেনমোহরে রিয়াজ তার ভালোবাসার মানুষকে বিয়ে করেছেন। বিয়ের পরপরই সবার উপস্থিতিতে নগদ ২৫ হাজার টাকা, হীরার আংটি ও সমপরিমাণ অর্থের স্বর্ণালংকার দিয়ে দেনমোহর পরিশোধ করেন তিনি।

রিয়াজ উদ্দিন জানান, ছয় বছর আগে একদিন আজিরা একটি ফ্যাশন ডিজাইন প্রতিষ্ঠানে ক্লাস করার জন্য আসেন। পাশেই রিয়াজের দোকান ছিল। তখন আজিরার সঙ্গে তার পরিচয় হয়। প্রথম পরিচয়ের সময় আজিরা মনে করেছিল, তিনি ইরান কিংবা সৌদি আরবের। সেই পরিচয় থেকে প্রেমের সম্পর্কে রূপ নেয়। পরে আজিরা তার মাকে রিয়াজের সম্পর্কে জানান। এর দুই মাস পরে রিয়াজ ও আজিরার সঙ্গে সরাসরি ভালো লাগার বিষয়ে কথা বলেন।

কুয়ালালামপুর শহরের ইস্তেফা সেন্টার থেকে তাদের নতুন সম্পর্কের সূচনা ঘটে। সম্পর্কের প্রথম দিকেই আজিরার মা-বাবার সঙ্গে যোগাযোগ করেন রিয়াজ। প্রথমে আজিরার বাবা একটু মনঃক্ষুণ্ন ছিলেন। কিন্তু এখন রিয়াজের সঙ্গে তার শ্বশুর আজহারের ভালো সম্পর্ক গড়ে উঠেছে।

আজিরার সম্পর্কের রিয়াজ বলেন, “আজিরার কোনো ছেলেবন্ধু নেই, এ জন্য আমি তাকে বেশি ভালোবাসি। আর মালয়েশিয়ায় আমি অনেক ধরনের মেয়ে দেখেছি। কিন্তু আজিরার মতো কাউকে পাইনি।”

নববধূ আজিরা বলেন, “আমি রিয়াজকে অনেক বেশি ভালোবাসি। আমাদের মধ্যে ছয় বছরের প্রেমের সম্পর্ক। এ সময় দেখেছি সে খুব ভদ্র স্বভাবের ও অনেক সুন্দর। শ্বশুর-শাশুড়িও আমাকে মেয়ের মতো গ্রহণ করেছেন।”

Link copied!