• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

মাদ্রাসার খাদেমের হাত-পা বেঁধে ডাকাতি


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ১১:৩২ এএম
মাদ্রাসার খাদেমের হাত-পা বেঁধে ডাকাতি
আলমগীরের বাড়ি। ছবি : প্রতিনিধি

ফরিদপুরের সালথায় আলমগীর হোসেন নামে এক মাদ্রাসার খাদেমের হাত-পা বেঁধে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল তার বাড়িতে থাকা স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ মালামাল লুট করে নিয়ে যায়।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন সালথা থানার উপপরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম।

এ ঘটনায় মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে ওই মাদ্রাসা খাদেম অজ্ঞাতনামা আসামি করে সালথা থানায় একটি মামলা করেছেন।

এর আগে সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের ফকুরা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ভুক্তভোগীর বাড়ি পরিদর্শন করেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মাদ্রাসার খাদেম আলমগীর হোসেন সালথা উপজেলার ফুকরা গ্রামের মো. দেলোয়ার মাতুব্বরের ছেলে। তিনি ফরিদপুর শহরের আঙিনা এলাকার একটি মাদ্রাসার খাদেম হিসেবে কর্মরত আছেন।

স্থানীয়রা জানান, সোমবার রাত ১টার দিকে আলমগীরের বাড়ির ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তিন-চারজনের একদল ডাকাত। ডাকাতরা ঘরে প্রবেশ করে প্রথমে আলমগীর হোসেনকে গামছা দিয়ে হাত-পা বেঁধে রাখেন। পরে দেশীয় অস্ত্রের মুখে তাকে জিম্মি করে। অতঃপর ঘরে থাকা স্টিলের আলমারি, ওয়ারড্রপ ও ড্রেসিং টেবিলের ড্রয়ার ভেঙে স্বর্ণের জিনিস, দুটি মোবাইল ফোনসহ কয়েক লাখ টাকার মালামাল নিয়ে যায়।

সালথা থানার উপপরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম বলেন, “এ ঘটনায় মঙ্গলবার রাতে সালথা থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।”

Link copied!