• ঢাকা
  • বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

ফেনীতে বাসচাপায় খতিব নিহত


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২৩, ০৪:০০ পিএম
ফেনীতে বাসচাপায় খতিব নিহত

ফেনীতে বাসচাপায় ওলামা মাশায়েখ ও আইম্মা পরিষদের সাধারণ সম্পাদক খতিব মাওলানা মনির আহমদ আরশাদী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের মুন্সিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে অটোরিকশার চালকসহ আরও ৩ জন আহত হন।

নিহত মাওলানা মনির আহমদ ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর দৌলতপুর সাহাপাড়া গ্রামের ডা. ছালেহ আহমদের ছেলে। তিনি ১৭ বছর ধরে ফেনী সদর হাসপাতাল মোড় জামে মসজিদের খতিবের দায়িত্বে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২৫ নভেম্বর জাতীয় ওলামা মাশায়েখ ও আইম্মা পরিষদের উদ্যোগে ফেনীর একাডেমির বিরিঞ্চি শাপলা চত্বরে একটি সীরাতুন্নবী (সা.) মাহফিলের আয়োজন করা হয়। সকালে মাহফিলের কাজে তিনি বাড়ি থেকে ফেনী যাওয়ার উদ্দেশে বের হন। ফুলগাজীর মুন্সিরহাট এলাকায় পৌঁছলে তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশাটিকে একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন মাওলানা মনির আহমদ। এ সময় আরও তিনজন আহত হন। তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নিহতের ভাই মাওলানা মাহমুদুল হাসান বলেন, “আমার ভাই সকালে মাহফিলের কাজে বাড়ি থেকে ফেনী রওনা হলে সড়ক দুর্ঘটনায় নিহত হন।”

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!