• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

যুবলীগ নেতাকে হত্যা, ইয়াবাসহ প্রধান আসামি গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৮:৩৫ এএম
যুবলীগ নেতাকে হত্যা, ইয়াবাসহ প্রধান আসামি গ্রেপ্তার

নোয়াখালীর চাটখিলে যুবলীগ নেতা রনি পলোয়ানকে (৩২) গলা কেটে হত্যার ঘটনায় প্রধান আসামি খোকনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।

রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-১১ তথ্যপ্রযুক্তির সহযোগিতায় উপজেলার হালিমা দিঘীর পাড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ১৪৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

গ্রেপ্তার খোকন নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের মৃত আলী আজ্জমের ছেলে। নিহত রনি একই গ্রামের পলোয়ানবাড়ির শাহজাহানের ছেলে এবং চাটখিল পৌরসভা যুবলীগের একাংশের সহসাধারণ সম্পাদক ছিলেন।

র‌্যাব জানায়, নিহত রনি পলোয়ান পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশার চালক ছিলেন। গত ২২ সেপ্টেম্বর বিকেলে খাওয়াদাওয়া শেষ করে ঘর থেকে বের হন। রাতে আর বাড়ি ফেরেননি। তার স্ত্রী সাজু আক্তার মোবাইলে যোগাযোগের চেষ্টা করেন। পরদিন ২৩ সেপ্টেম্বর সকালে ফটিক্কা বাড়ির বাগানে রনির গলাকাটা মরদেহ পাওয়ার খবর শুনে স্ত্রী সাজু আক্তার ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেন। পরে তিনি চাটখিল থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা করেন।

র‌্যাব-১১ এর নোয়াখালীর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, “ঘটনার পর আমরা ছায়া তদন্ত শুরু করি। সে তদন্তে খোকনের নাম উঠে আসে। তথ্যপ্রযুক্তির সহযোগিতায় তাকে মাদকসহ গ্রেপ্তার করেছি। বর্তমানে তাকে চাটখিল থানা-পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে। সেখান থেকে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।” 

Link copied!