• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

শিশু ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেপ্তার


রংপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩, ০১:৪৭ পিএম
শিশু ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেপ্তার

রংপুরে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মঞ্জুরুল ইসলাম (৩২) নামের এক ইমামকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা-পুলিশ। এর আগে, স্থানীয়রা ওই ইমামকে পিটুনির পর পুলিশের হাতে তুলে দেন।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

এর আগে, সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে নগরীর ১৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৩ নম্বর ওয়ার্ডের একটি মসজিদের পাশের কক্ষে বসবাস করতেন ইমাম মঞ্জুরুল ইসলাম। সোমবার রাত আটটার দিকে একই এলাকার এক শিশুকে ধর্ষণের অভিযোগে স্থানীয় লোকজন তাকে আটক করেন। গণপিটুনির পর তাকে মসজিদের ভেতর আটকে রাখা হয়। সেই সঙ্গে ইমামকে জুতার মালা গলায় পরিয়ে এলাকায় ঘোরানোর প্রস্তুতি নেওয়া হয়। এ সময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত ইমামকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ওসি মাহফুজুর রহমান বলেন, “অভিযুক্ত ইমামকে মসজিদ থেকে উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ভুক্তভোগী শিশুর বাবা মামলা করেছেন। মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে।” 

Link copied!