• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

ট্রেন দেখাতে গিয়ে কাটা পড়ে দাদি-নাতনির মৃত্যু


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ০৪:৪৬ পিএম
ট্রেন দেখাতে গিয়ে কাটা পড়ে দাদি-নাতনির মৃত্যু

ছেলের ঘরের নাতনিকে নিয়ে মেয়ের ঘরের আরেক নাতনির বিয়েতে গিয়েছিলেন বৃদ্ধা মর্জিনা বেগম (৬০)। তবে বিয়ে শেষে আর নিজ বাড়িতে ফেরা হলো না তাদের। আন্তঃনগর ট্রেনের ধাক্কায় তাদের মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) বেলা ১১টার দিকে দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার পুরাতন বাজার তিলাই নদী রেল ব্রিজে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধা মর্জিনা বেগম পার্শ্ববর্তী চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের রানীবন্দর মহিলা কলেজ পাড়ার আব্দুল মজিদ ওরফে বাবুর স্ত্রী এবং তার নাতনি সাথী আক্তার (৭)। শিশু সাথি আর রহমানের মেয়ে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, দাদি মর্জিনা বেগম ও তার নাতনি সাথীকে পার্বতীপুর শহরের পুরাতন বাজার এলাকায় মেয়ের নাতির বিয়েতে বেড়াতে আসেন। শনিবার সকালে মর্জিনা বেগম সাথীকে ট্রেন দেখাতে নিয়ে গিয়ে রেললাইনের ওপর দিয়ে হাঁটছিলেন। এসময় তাদের সঙ্গে বিয়েবাড়িতে বেড়াতে আসা আরও দুইজন তিলাই নদীর রেল ব্রিজ পার হওয়ার সময় নদীতে লাফ দিয়ে প্রাণে বেঁচে যান। কিন্তু ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটির ধাক্কায় দাদি-নাতির মৃত্যু হয়।

পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম নুরুল ইসলাম বলেন, “বেলা ১১টার কিছু পরে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছি। নিহতের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Link copied!