• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৮ শা’বান ১৪৪৫

জাতীয় শোক দিবসে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের কর্মসূচি


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০১:২৪ পিএম
জাতীয় শোক দিবসে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের কর্মসূচি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ পালন উপলক্ষে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের পক্ষ থেকে ১৫ আগস্টের কর্মসূচি সফল করতে ইতিমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৫ আগস্ট সকালে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা নিবেদন করবেন। এরপর জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম শাহাব উদ্দিন আজমের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতীয় শোক দিবসের শ্রদ্ধা নিবেদন করবেন।

শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ৭৫-এর ১৫ আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হবে। পরে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ অংশগ্রহণ করবেন।

বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয় জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভা শেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

Link copied!