• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সঠিক সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: তোফায়েল আহমেদ


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩, ০৬:১২ পিএম
সঠিক সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: তোফায়েল আহমেদ

সঠিক সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। তিনি বলেছেন, “ বিএনপি তত্ত্বাবধায়ক সরকার দাবি করছে। তত্ত্বাবধায়ক সরকার আর কোনো দিন হবে না। নির্বাচন হবে ক্ষমতাশীন দলের অধীনে। আর এতে যদি কেউ অংশগ্রহণ না করে সেটা তাদের নিজস্ব দলীয় মতামত। আমাদের কিছু করার নেই। সঠিক সময়ে বাংলাদেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। সেই নির্বাচন কেউ ঠেকিয়ে রাখতে পারবে না।

বুধবার (১৯ এপ্রিল) দুপুরে ভোলা সদর উপজেলায় ঈদুল ফিতর উপলক্ষে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, “বিএনপির কোনো কাজ নেই শুধু আওয়ামী লীগের সমালোচনা করে। তারা বলে দেশে গনতন্ত্র নাই। বিএনপির জন্মই তো হয়েছে ক্যান্টনমেন্টে, তাদের কাছে গনতন্ত্র কি? কতো হাজার হাজার লোককে জিয়াউর রহমান হত্যা করেছে, বিনা কারণে ফাঁসি দিয়েছে।”

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ আন্তর্জাতিক বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে উল্লেখ করে সাবেক মন্ত্রী আরও বলেন, “বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে, বিদেশী যারা বাংলাদেশে আসে তারা অবাক হয়ে যায়। কি করে একটি দেশে এতো উন্নয়ন হয়েছে।”

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Link copied!