• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

পদ্মায় ডুবে যাওয়া ট্রলার উদ্ধার, নিখোঁজ ৫


মুন্সিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩, ০৩:০৬ পিএম
পদ্মায় ডুবে যাওয়া ট্রলার উদ্ধার, নিখোঁজ ৫

মুন্সিগঞ্জের লৌহজংয়ে পদ্মা নদীতে বাল্কহেডের ধাক্কায় ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৮ জনের মরদেহ ও ৩৩ জনকে জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনা ৫ জন নিখোঁজ রয়েছেন।  

রোববার (৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে বাংলাদেশ নৌবাহিনীর ঢাকা অঞ্চলের ডুবুরি কর্মকর্তা লেফটেন্যান্ট আলভী এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (৫ আগস্ট) রাতে মুন্সিগঞ্জের লৌহজংয়ে পিকনিকের একটি ট্রলারের সঙ্গে বালুবাহী বাল্কহেডের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৪৬ জন যাত্রীসহ ট্রলারটি ডুবে যায়।

ভারী বৃষ্টিতে বৈরি আবহাওয়ার কারণে রাত ২টার দিকে উদ্ধার অভিযান বন্ধ করে দেয় ফায়ার সার্ভিস। রোববার সকাল থেকে আবার উদ্ধার অভিযান শুরু করা হয়।

ডুবুরি কর্মকর্তা লেফটেন্যান্ট আলভী জানান, আগামী ৭২ ঘণ্টা পর্যন্ত নিখোঁজদের সন্ধান করা হবে। নদীতে স্রোতের কারণে নিখোঁজদের দেহ ভেসে যেতে পারে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক সাইদা তাপসী রাবেয়া লোপা বলেন, “মুন্সিগঞ্জের পদ্মা নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজদের সন্ধানে উদ্ধার অভিযানে যোগ দিয়েছে নৌবাহিনীর ডুবুরি দল। সকালে তারা অভিযানে অংশ নেন।”

Link copied!