• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

চিঠি ও কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৭:২০ পিএম
চিঠি ও কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি

গোপালগঞ্জের কাশিয়ানীতে মো. রেজাউল করিম মিয়া ওরফে বকুল (৫৮) নামের এক ব্যক্তিকে কাফনের কাপড় ও বেনামি চিঠি পাঠিয়ে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।

এ ঘটনার পর নিরাপত্তা চেয়ে শনিবার (৮ এপ্রিল) বকুল মিয়া কাশিয়ানী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

এর আগে শুক্রবার (৭ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে জেলার কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের দোলা গ্রামে এ ঘটনাটি ঘটে।

বকুল মিয়া জানান, তারাবীর নামাজ শেষ করে তার গরুর খামারে যান। এ সময় খামারের দরজার সামনে একটি প্লাস্টিকের ব্যাগের ভেতর কাফনের কাপড়, একটি বেনামি চিঠি ও দাফন সামগ্রী দেখতে পান।

চিঠিতে উল্লেখ করা হয়, “এই মিয়ার বেটা মিয়া, তোকে অনেক ছাড় দিছি, আর না। তুই গ্রামে সালিশ, বিচার, জমি মাপা, সকল ব্যাপারে ঘুষ খাবি, অবিচার করবি তোর চামচামি যারা করে, তুই তাদের পক্ষ নিবি। আর এই সারাজীবন মেনে নেব, এটা হতে পারে না। তাই তোর ওপর প্রতিশোধ নেব, চরম প্রতিশোধ। তোকে মারলে আমার প্রতিশোধ নেওয়া হবে না। তাই তোর ছেলেটাকে মেরে ফেলব। তোদের ৫ ভাইয়ের ১ পোলা থাকে ফরিদপুর। কোথায় থাকে, কি করে আমি সব জানি। তুই আজ হতে ভালো হয়ে যাবি। না হলে যদি আর একটা ভুলও করিস, তা হলে তোর ছেলেটাকে চিরতরে হারাবি।”

বকুল মিয়া বলেন, “আমি তারাবির নামাজ শেষে বাসায় ফিরে গরুর গোয়ালঘরের কাছে যাই। এ সময় গোয়ালঘরের দরজার সামনে একটি প্লাস্টিকের ব্যাগ দেখতে পাই। পরে ব্যাগটি খুলে তার ভেতর কাফনের কাপড়, একটি কম্পিউটারে টাইপকৃত বেনামি হুমকির চিঠি ও শেষ গোসল সামগ্রী দেখতে পাই। এ ঘটনার পর থেকে আমিসহ আমার পরিবারের সদস্যদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। আমি নিজেদের নিরাপত্তার স্বার্থে কাশিয়ানি থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।”

এ বিষয়ে কাশিয়ানি থানার উপপরিদর্শক (এসআই) শাহ্-আলম বলেন, রেজাউল করিম মিয়া ওরফে বকুল নামের এক ব্যাক্তি থানায় সাধারণ ডায়েরি করেছেন। তদন্তের বিষয়টি প্রক্রিয়াধীন।

Link copied!