• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

যশোরে ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণ


যশোর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ০৯:২২ পিএম
যশোরে ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণ
যশোরে ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণ। ছবি : সংগৃহীত

যশোরের শহরতলীতে ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণ করেছে দুর্বৃত্তরা। শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত বা ভোটকেন্দ্রের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

আনসার ভিডিপির যশোর সহকারী জেলা কমান্ডিং অফিসার শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “আমরা খবর পেলাম শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে দুর্বৃত্তরা দূর থেকে দুটি ককটেল নিক্ষেপ করে পালিয়ে গেছেন। গোটা এলাকায় বিকট শব্দে আওয়াজ হয়। আমরা সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসেছি। এখানে পুলিশ সদস্যরাও এসেছেন। তবে ঘটনায় ভোটকেন্দ্রে কোনো সমস্যা হয়নি। অন্ধকারের মধ্যে এ ঘটনা ঘটেছে।”

শফিকুল ইসলাম বলেন, “এ ঘটনায় আমার ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে এবং অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।”

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, যশোরের ছয় আসনে আওয়ামী লীগের ছয় প্রার্থী ছাড়াও স্বতন্ত্র ও বিভিন্ন দলের ২১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে যশোর-১ আসনে তিন, যশোর-২ আসনে পাঁচ, যশোর-৩ আসনে আট, যশোর-৪ আসনে চার, যশোর-৫ আসনে তিন এবং যশোর-৬ আসনে চার জন প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।

Link copied!