• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১, ৪ শাওয়াল ১৪৪৫

ছাত্রলীগকর্মীকে কুপিয়ে আহত


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ১২:৫৩ পিএম
ছাত্রলীগকর্মীকে কুপিয়ে আহত
ছবি : সংগৃহীত

বরগুনার পাথরঘাটায় মহিউদ্দিন বাবু নামে এক ছাত্রলীগকর্মীকে কুপিয়ে আহত করেছে তার রাজনৈতিক প্রতিপক্ষরা। পরে এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য সমর্থক গ্রুপের সদস্যরা পাথরঘাটা শহরকে রণক্ষেত্রে পরিণত করে। পরিস্থিতি স্বাভাবিক করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে পাথরঘাটা মৎস্য অবতরণকেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা বাবুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আহত বাবু জানান, সন্ধ্যায় পাথরঘাটা মৎস্য অবতরণকেন্দ্র এলাকায় অবস্থান করছিলেন তিনি। এ সময় দেশীয় অস্ত্র দিয়ে সুমন শীল, সোহেল, ইলিয়াসসহ বেশ কয়েকজন মিলে তাকে কুপিয়ে জখম করে।

স্থানীয় সূত্রে জানা যায়, আহত বাবু ও অভিযুক্তরা স্থানীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হোসেন ও স্থানীয় সংসদ সদস্য সুলতানা নাদিরা সমর্থক। তারা সবাই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যার পর এনামুল সমর্থকরা পাথরঘাটা শহরে প্রতিবাদ মিছিল বের করলে তাদের বিপরীতে অবস্থান নেয়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সবাইকে ছত্রভঙ্গ করে দেয়। পরে এ বিষয়ে সংবাদ সম্মেলন করে নাদিরার সমর্থকরা।

সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য নাসিমা ফেরদৌসী বলেন, ~আমি পাথরঘাটাবাসীকে ধৈর্য ধারণ করার অনুরোধ করছি। বাবুর ওপর বর্বর, নৃশংস হামলার প্রতিবাদ এবং এর সঙ্গে জড়িতদের অনতিবিলম্বে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।”

এ বিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোজাম্মেল হোসেন রেজা বলেন, “পরিস্থিতি স্বাভাবিক করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ মাঠে কাজ করছে।”

Link copied!