• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ডাকাতের ছুরিকাঘাতে কেয়ারটেকার নিহত


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৮:৩২ পিএম
ডাকাতের ছুরিকাঘাতে কেয়ারটেকার নিহত

গোপালগঞ্জ সদরে প্রবাসীর বাড়িতে ডাকাতিকালে ডাকাতের হামলায় কেয়ারটেকার আহাদ আলী (৪৫) নিহত হয়েছেন। এ সময় বাড়ির মালিক লন্ডন প্রবাসী শেখ মুরাদ হোসেনকে (৬৫) কুপিয়ে আহত করেছে ডাকাতরা।

শনিবার (৯ এপ্রিল) গভীর রাতে সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আহাদ আলীর বাড়ি কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামে।

স্থানীয়রা জানান, শনিবার রাত ৩টার দিকে একদল ডাকাত লন্ডন প্রবাসী শেখ মুরাদ হোসেনের বাড়িতে ডাকাতি করতে যায়। এ সময় ডাকাতদের আটকাতে গেলে বাড়ির মালিক শেখ মুরাদ হোসেন ও কেয়ারটেকার আহাদ আলীকে কুপিয়ে জখম করে নগদ টাকা, স্বর্নালংকার ও ল্যাপটপ নিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই কেয়ারটেকার আহাদ আলী নিহত হয় এবং বাড়ির মালিক শেখ মুরাদ হোসেন আহত হন। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

বাড়ির মালিক কেয়ারটেকারকে নিয়ে একাই ওই বাড়িতে থাকতেন। মুরাদ হোসেন প্যারালাইসিস রোগে আক্রান্ত। গত ৩ মাস ধরে তিনি বাড়িতে অবস্থান করছেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ বলেন, প্রাথমিকভাবে এটি ডাকাতি হয়ে বলে ধারণা করা হচ্ছে। ইতোমধ্যে পুলিশের তদন্ত শুরু হয়েছে।

Link copied!