• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

সুনামগঞ্জে আ.লীগের শোভাযাত্রা, বিএনপির পদযাত্রা


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩, ০৬:৫১ পিএম
সুনামগঞ্জে আ.লীগের শোভাযাত্রা, বিএনপির পদযাত্রা

সুনামগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির পৃথক দুটি কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখা’র প্রত্যয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শোভাযাত্রা করেছেন জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন এতে নেতৃত্ব দেন। পৌরসভা চত্বর থেকে শোভাযাত্রা শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এরপর সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা। এতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

অপর দিকে ‘ক্ষমতাসীন সরকার পতনের’ এক দফা দাবি আদায়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পদযাত্রা করেছেন বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে এই পদযাত্রা করা হয়। পদযাত্রাটি শহরের মল্লিকপুর এলাকা থেকে শুরু করে শহরের পুরাতন বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। পদযাত্রা শেষে এক সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়। এতে বিএনপি, কৃষক দল, স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

Link copied!