• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ছুটির দিনে ঘুরতে গিয়ে লাশ হলেন একই প্রতিষ্ঠানের ৭ জন


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩, ০৮:১১ এএম
ছুটির দিনে ঘুরতে গিয়ে লাশ হলেন একই প্রতিষ্ঠানের ৭ জন

নরসিংদীর শিবপুর উপজেলায় ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত ৩টার দিকে শিবপুরের ঘাসিরদিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবীর হোসেন।

নিহত সাতজন হলেন টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার মীর মোতাহারের ছেলে মো. সবুজ (৩২), ঝালকাঠির রাজাপুরের আবদুল গণি হাওলাদারের ছেলে আল আমিন হাওলাদার (২৭), বরিশালের মুলাদীর মজিবর সিকদারের ছেলে আরিয়ান সিকদার (২৫), জামালপুরের সরিষাবাড়ীর দুখু মিয়ার ছেলে রাজু আহমেদ (৩৭), টাঙ্গাইলের মির্জাপুরের মৃত আইয়ুব খানের ছেলে আল আমিন খান (২৭), মাদারীপুরের কালকিনির তোফায়েল হাওলাদারের ছেলে আবদুল আওয়াল (৪০) ও কুষ্টিয়ার খাজানগর এলাকার নুরু মোল্লার ছেলে বাবুল মোল্লা (৪০)।

দুর্ঘটনায় হতাহত ব্যক্তিরা ঢাকার সাভারের আশুলিয়ার এসবি নিটিং নামের একটি পোশাক কারখানার কর্মী। শুক্রবার ছুটির দিনে দল বেঁধে মাইক্রোবাসে করে সিলেটে ঘুরতে যাচ্ছিলেন তারা।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ জানায়, সাভার থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস সিলেট যাচ্ছিলো। এ সময় মাইক্রোবাসটি শিবপুরের ঘাসিরদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক (ডিএডি) আবুল কালাম আজাদ জানান, দুর্ঘটনাস্থলে পাঁচজন নিহত হয়েছেন। নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পরে দুজন মারা গেছেন। আহত আরও চারজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

সাতজনের লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রয়েছে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

Link copied!