• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

নৌবাহিনীর সদস্য পরিচয়ে ১৩ বিয়ে, অবশেষে গ্রেপ্তার


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৮:১১ পিএম
নৌবাহিনীর সদস্য পরিচয়ে ১৩ বিয়ে, অবশেষে গ্রেপ্তার

ময়মনসিংহে নৌবাহিনীর সদস্য পরিচয়ে ১৩ তরুণীকে বিয়ে করার অভিযোগে মহিদুল ইসলাম ওরফে মইদুল (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার সহযোগী কুদ্দুস আলীকেও (৩৫) গ্রেপ্তার করা হয়া।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঁঞা এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

এর আগে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাতে গাজীপুরের চন্দ্রা এলাকায় অভিযান চালিয়ে মহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মহিদুল ইসলাম মানিকগঞ্জের দৌলতপুর থানার মোহাম্মদ আলীর আলীর ছেলে। সহযোগী কুদ্দুস আলী ময়মনসিংহের তারাকান্দা উপজেলার নগুয়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঁঞা বলেন, মহিদুল ইসলাম নৌবাহিনীতে এমএলএস পদে চাকরি করতেন। সেখানে দুই বছর চাকরি করার পর বিভিন্ন কারণে তাকে চাকরিচ্যুত করা হয়। এরপর থেকে তিনি নৌবাহিনীর সদস্য পরিচয়ে মানিকগঞ্জে তিন, টাঙ্গাইলে তিন, কিশোরগঞ্জে এক ও ময়মনসিংহে ছয়টিসহ মোট ১৩টি বিয়ে করেন। এক প্রতিবন্ধী নারীকেও বিয়ে করে ভাতার টাকা আত্মসাত করতেন মহিদুল ইসলাম। মানুষের সরল বিশ্বাসের সুযোগ নিয়ে একের পর এক বিয়ে করে ৫০ লাখ টাকা আত্মসাত করেন তিনি।

পুলিশ সুপার বলেন, ২০১৬ সালে সেনাবাহিনীতে চাকরি করার সময় পোশাক পরিহিত অস্ত্রসহ কিছু ছবি জব্দ করা হয়েছে। মহিদুল ইসলামের গ্রেপ্তারের খবরে তার ছয় স্ত্রী উপস্থিত হয়েছেন। তারা প্রত্যেকেই টাকা উদ্ধার ও মহিদুল ইসলামের কঠিন বিচার দাবি করেছেন। তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

Link copied!