• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

স্ত্রীকে হত্যা করে  মুখে বিষ ঠেলে দেওয়ার অভিযোগ


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২, ২০২১, ০৬:৫১ পিএম
স্ত্রীকে হত্যা করে  মুখে বিষ ঠেলে দেওয়ার অভিযোগ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় স্ত্রীকে পিটিয়ে হত্যা করে মরদেহের মুখে বিষ ঢেলে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে। রোববার রাতে উপজেলার গোড়ল ইউনিয়নের দুলালী গ্রামে এ ঘটনা ঘটে।

সোমবার সকালে পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে। এ সময় শ্বশুর আজিজারকে আটক করে পুলিশ।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, সদর উপজেলার হারাটি ইউনিয়নের বালাটারী গ্রামের মজিবর রহমানের মেয়ে মর্জিনা বেগমের সঙ্গে পাঁচ বছর আগে বিয়ে হয় শফিকুল ইসলামের। তাদের সংসারে কিরণবালা নামে এক মেয়ের জন্ম হয়। রোববার বিকেলে শিশু কিরণবালা বাড়ির উঠানে মলত্যাগ করে। কিন্তু তা পরিষ্কার করতে দেরি হওয়ায় মর্জিনাকে গালমন্দ করেন তার শাশুড়ি ও দেবর। এ নিয়ে বাগবিতণ্ডা হয় তাদের মধ্যে।

অভিযোগ উঠেছে, ওই দিন সন্ধ্যায় আবার বাগবিতণ্ডা হলে মর্জিনার স্বামী শফিকুল ইসলাম মর্জিনাকে লাঠি দিয়ে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হলে বাড়িতে ফেরত নিয়ে মরদেহের মুখে বিষ ঢেলে দিয়ে ঘরের আসবাবপত্র নিয়ে সবাই পালিয়ে যায়।

খবর পেয়ে কালীগঞ্জ থানায় মেয়েকে হত্যার অভিযোগ করেন মর্জিনার বাবা মজিবর রহমান। তিনি বলেন, “আমার মেয়েকে তুচ্ছ ঘটনায় পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে বাড়ির সবাই পালিয়েছে। আমি মেয়ে হত্যার সুষ্ঠু বিচার চাই।”

ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, “মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সন্দেহজনকভাবে মর্জিনার শ্বশুরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

Link copied!