• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল,  যুবক আটক


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১০, ২০২১, ০৯:১৭ এএম
রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল,  যুবক আটক

কক্সবাজার শহরে আব্দুস শুক্কুর নামের এক রিকশাচালককে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত যুবক শুক্কুর আলীকে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ আগস্ট) সন্ধ্যায় শহরের মোহাজের পাড়া থেকে শুক্কুর আলীকে আটক করা হয়। তিনি ওই এলাকার মোহাম্মদ জব্বারের ছেলে। 

এদিকে মারধরের শিকার রিকশাচালক শুক্কুর টেকনাফের নুরুল আমিনের ছেলে। বর্তমানে তিনি সদরের ঝিলংজা ইউনিয়নের পশ্চিম লারপাড়ায় ভাড়া বাসায় থাকেন।

পুলিশ সূত্র জানায়, ৯ আগস্ট বেলা সাড়ে ১১টায় যাত্রীর জন্য শহরের বাজারঘাটায় অপেক্ষা করছিলেন রিকশাচালক শুক্কুর। ওই সময় অভিযুক্ত শুক্কুর আলী রামু উপজেলার ২ নম্বর মিঠাছড়ির চিরংঘর বাজারে যাওয়ার জন্য রিকশার ভাড়া কত জানতে চান। রিকশাওয়ালা ২০০ টাকা ভাড়া বলায় তাকে মারধর করেন অভিযুক্ত যুবক। প্রকাশ্য দিবালোকে কর্দমাক্ত রাস্তায় টেনেহিঁচড়ে মারধর করে রিকশাওয়ালাকে আহত করেন। এ সময় লোকজন এসে রিকশাচালককে উদ্ধার করেন। পরে ওই ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। ভিডিওটি দেখে পুলিশ ভিকটিম ও অভিযুক্তকে শনাক্ত করে। 

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস বলেন, “মারধরের ভিডিওটি পুলিশ সুপারের নজরে এলে তিনি তাৎক্ষণিক অভিযুক্তকে আটক ও ভিকটিমকে উদ্ধারের নির্দেশ দেন। তার নির্দেশে এক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে আটক ও ভিকটিমকে হেফাজতে আনি।”

কক্সবাজার জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, “বাজারঘাটা থেকে চিরিংঘরের দূরত্ব কমপক্ষে ১২ কিলোমিটার। এত দূরত্বের পথে ২০০ টাকা ভাড়া চাওয়ায় রিকশাওয়ালাকে মারধরের ঘটনা অমানবিক ও শাস্তিযোগ্য অপরাধ। অভিযুক্তের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধরায় কক্সবাজার সদর থানায় নিয়মিত মামলা করা হয়েছে।”

Link copied!