• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

মই থেকে পড়ে যুবকের মৃত্যু


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১, ০৯:২২ পিএম
মই থেকে পড়ে যুবকের মৃত্যু

সিলেটের বিশ্বনাথে আকিল মিয়া (৩০) নামের এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) পৌরসভার মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করতে গিয়ে মই থেকে পড়ে মারা যান তিনি।

আকিল মিয়া হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার বাসিন্দা। বর্তমানে বিশ্বনাথ পৌরসভার মিয়াজানেরগাঁও গ্রামের যুক্তরাজ্যপ্রবাসী ফারুক মিয়ার বাড়িতে সপরিবার বসবাস করে আসছিলেন।

স্থানীয়রা জানান, আজ সকালে দিনমজুর আকিল মিয়া মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করতে যান। তিনি একটি স্টিলের মই নিয়ে বিদ্যালয়ের পুরোনো ভবনের চালে জমে থাকা ময়লা ঝাড়ু দিয়ে পরিষ্কার করছিলেন। এ সময় হঠাৎ করে মই থেকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন আকিল। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আকিলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিতালী ভট্টাচার্য বলেন, “আমি সে সময় বিদ্যালয়েই ছিলাম। খুবই দুঃখজনক ঘটনা। আমার ধারণা, ওই দিনমজুর হয়তো হার্ট অ্যাটাকে মারা গেছেন।”

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Link copied!