• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ভিমরুলের কামড়ে দম্পতির মর্মান্তিক মৃত্যু


হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৭, ২০২১, ০৩:২১ পিএম
ভিমরুলের কামড়ে দম্পতির মর্মান্তিক মৃত্যু

হবিগঞ্জের আজমিরীগঞ্জে ভিমরুলের কামড়ে স্বামী স্বামী আবুল মিয়া (৮০) ও স্ত্রী অজিতুন নেছার (৫৫) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (৬ জুলাই) রাতে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের মৃত্যু হয়। মৃত আবুল মিয়া আজমিরীগঞ্জ পৌরসভার আজিমনগর জুম্মাহাটীর বাসিন্দা মৃত মুন্সিউল্যার ছেলে। 

স্থানীয়রা জানান, আবুল মিয়া ও স্ত্রী অজিতুন নেছার কোন সন্তান নেই। তারা ২০ বছরের বেশি সময় ধরে প্রতিবেশী মাসুক মিয়ার জায়গাতে একটি ঘর তুলে থাকতেন। স্বামী আবুল মিয়া দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। স্ত্রী অজিতুন নেছা কাজ করে সংসার চালাতেন।  

স্থানীয়রা আরও জানান,  শুক্রবার দুপুরে দুপুরের খাবার খেয়ে ঘরেই ছিলেন আবুল মিয়া ও অজিতুন নেছা। ঘরের সামনে একটি আম গাছ থেকে ভিমরুলের বাসা আবুল মিয়ার দরজার সামনে ভেঙে পড়ে। তারপর ঝাঁকে ঝাঁকে ভিমরুল ঘরে ঢুকে তাদেরকে কামড়াতে থাকে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। এরপর তাদের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিতসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

শনিবার (৭ জুলাই) সকালে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন জানান, বিষয়টি আজমিরীগঞ্জ থানায় অবগত করা হয়েছে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম  জানান, ঘটনাস্থলে গিয়ে তদন্ত করা হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গিয়ছে।

Link copied!