• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ধর্ষণ ও মানব পাচারের অভিযোগে গ্রেপ্তার ২


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ১১:৫৮ এএম
ধর্ষণ ও মানব পাচারের অভিযোগে গ্রেপ্তার ২

নাটোরের সিংড়ায় ধর্ষণ ও মানব পাচারের অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (২ আগস্ট) রাতে উপজেলার বাকরোম এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সিংড়া উপজেলার বাকরোম উত্তর পাড়া (পাগলা পাড়া) গ্রামের মৃত নুর মোহাম্মদ প্রামাণিকের ছেলে সোহরাব হোসেন (৫৫) ও একই গ্রামের মৃত সেকেন্দার প্রামাণিকের ছেলে ছানোয়ার হোসেন (২৩)।

সিপিসি-২, র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী দুইজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষকসহ মানব পাচারকারী দলের ৩ সদস্য উপজেলার বাকরোম গ্রামে অবস্থান করছে, এমন খবরের ভিত্তিতে সোমবার রাতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। অভিযানকালে র‌্যাব সদস্যরা মানব পাচারকারী চক্রের সদস্য ও ধর্ষক ছানোয়ার হোসেনসহ মানব পাচারকারী চক্রের মূল হোতা সোহরাব হোসেনকে গ্রেপ্তার করে। এ সময় মো. আলী নামের অপর এক সদস্য পালিয়ে যান।

মেজর মো. সানরিয়া চৌধুরী আরও জানান, পাচারকারী চক্রের এই তিন সদস্য নাটোরের সিংড়া উপজেলার শেরকোল কাচারীপাড়া গ্রামের ১৫ বছরের এক কিশোরীকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বিদেশে পাচারের উদ্দেশ্যে ছানোয়ারের বাড়িতে আটকে রাখে। এ সময় ছানোয়ার ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন। এ ঘটনায় সিংড়া থানায় একটি মামলা করা হয়েছে।
 

Link copied!