• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

বার্সেলোনায় আসার ব্যাপারে মেসি-জাভির আলোচনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩০, ২০২৩, ০৪:৩৫ পিএম
বার্সেলোনায় আসার ব্যাপারে মেসি-জাভির আলোচনা

লিওনেল মেসির বার্সেলোনা আসার ব্যাপারে গুঞ্জন বেশ পুরনো। স্প্যানিশ দলটিও জানাচ্ছে তারা পুরনো সদস্যকে ফিরে পেতে চাচ্ছে। বার্সেলোনা বস জাভি জানিয়েছেন যে, তিনি ক্যাম্প ন্যুতে গ্রীষ্মে ফিরে আসার বিষয়ে মেসির সাথে আলোচনা করছেন।

আর্জেন্টিনার বিশ্বকাপ বিজয়ীর আগামী মাসে প্যারিস ত্যাগ করা প্রায় নিশ্চিত। তার পরবর্তী পদক্ষেপ আলোচনার একটি প্রধান বিষয়। ফুটবল বিশ্ব আরেকটি হাই-প্রোফাইল ট্রান্সফার উইন্ডোর দিকে যাচ্ছে।

ফরাসি জায়ান্টদের সাথে মেসির চুক্তি জুনের শেষের দিকে শেষ হবে। ক্রিস্টোফ গাল্টিয়ারের অধীনে রেকর্ড ১১তম লিগ ১ শিরোপা জয় সত্ত্বেও তাদের সম্পর্কের ভাঙ্গন স্পষ্ট। তারা চুক্তির মেয়াদ বাড়ানোর কোনো পরিকল্পনা করছে না।

৩৬ বছর বয়সী মেসি সৌদি আরবে অননুমোদিত সফরে যাওয়ার জন্য এই মাসের শুরুতে পিএসজি তাকে সাসপেন্ড করেছিল। সেখানে তিনি দেশের ট্যুরিস্ট বোর্ডের রাষ্ট্রদূত হিসেবে কাজ করছেন।

ম্যানেজার জাভি বলেছেন যে, তিনি এই ধরনের একটি ব্লকবাস্টার পদক্ষেপের জন্য মেসির সাথে যোগাযোগ করছেন এবং ইতিমধ্যেই কৌশলগত পরিকল্পনা তৈরি করছেন।

কাতালান প্রকাশনা স্পোর্টকে জাভি বলেছেন, “আমি প্রেসিডেন্টকে বলেছিলাম যে মেসির প্রত্যাবর্তন অর্থবহ। কোনো সন্দেহ নেই তিনি আমাদের কৌশল এবং পরিকল্পনার জন্য নিখুঁত। লিওকে নিয়ে আমার মনে কৌশলগত পরিকল্পনা আছে। তবে ক্লাবে আসার ব্যাপারটা লিওর উপর নির্ভর করে। আমি মনে করি তাকে সিদ্ধান্ত নিতে হবে, এটা তার ব্যাপার।"

Link copied!