• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

ঘরের ছেলেকে ফেরাতে স্পনসর খুঁজছে বার্সেলোনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৩, ০১:৪৮ পিএম
ঘরের ছেলেকে ফেরাতে স্পনসর খুঁজছে বার্সেলোনা

বার্সেলোনা থেকে প্যারিসে গিয়ে লিওনেল মেসি ঠিক যেন খাপ খাওয়াতে পারছেন না। পাচ্ছেন না তার স্বভাবজাত ছন্দ। চ্যাম্পিয়নস লিগে দলকে ব্যর্থতার বৃত্ত থেকে বের করতে পারেননি। লিগ ওয়ানেও বর্তমান চ্যাম্পিয়নদের যাচ্ছেতাই অবস্থা। এরমধ্যে দলের সাথে মেসির চুক্তির মেয়াদ না বাড়ারই সম্ভাবনা। এদিকে, শোনা যাচ্ছে ঘরের ছেলেকে ঘরে ফিরিয়ে আনতে বিশেষ স্পনসর খুঁজছে বার্সেলোনা।

এবার গুজব ছড়িয়ে পড়েছে যে সুপারস্টার লিওনেল মেসি বার্সেলোনায় ফিরতে পারেন। পিএসজিতে আর্জেন্টাইন তারকার দুই বছরের চুক্তি বর্তমান শেষের পথে। তিনি প্যারিস থেকে সরে যাওয়ার কথা ভাবছেন বলে জানা গেছে। কারণ তিনি তার বর্তমান সাপ্তাহিক বেতন কমাতে আগ্রহী না। দলটির পক্ষ থেকে মেসির বেতন কমানোর ব্যাপারে বলা হয়েছিল।

বেতন সংক্রান্ত সমস্যা ছাড়াও মেসি সম্প্রতি পিএসজি সমর্থকদের দুয়ো শুনছেন। বায়ার্ন মিউনিখের বিপক্ষে তাদের দুর্বল ঘরোয়া পারফর্ম্যান্স এবং উয়েফা চ্যাম্পিয়নস লিগ থেকে প্রাথমিকভাবে বাদ পড়ার ফলে সমর্থকরা এই বিশ্বজয়ী আর্জেন্টাইনের ওপর বেজায় চটে আছেন।

বার্সেলোনা তাদের মূল স্পনসরদের সাথে মেসিকে স্পেনে ফিরিয়ে আনার জন্য কাজ করছে। যাতে লা লিগার নির্ধারিত আর্থিক ফেয়ার প্লে বিধিমালার কোনো লঙ্ঘন না হয়। তবে সাতবারের ব্যালন ডি‍‍`অর বিজয়ীকে কম বেতন গ্রহণ করতে হবে। কিন্তু তিনি ফিরলে দলের যে আয় বাড়বে সেখান থেকে লভ্যাংশ পাবেন।

Link copied!