• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩, ০১:৩৫ পিএম
টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজে টসের সময়। ছবি: সংগৃহীত

ওয়ানডে বিশ্বকাপের আগে শেষ প্রস্ততি সারতে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর)। সিরিজের প্রথম ম্যাচে কিউইদের সঙ্গে ভারপ্রাপ্ত অধিনায়ক লিটন দাস টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম মিরপুরে ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

এই ম্যাচে ইনজুরি থেকে দীর্ঘদিন পর জাতীয় দলের জার্সিতে ফিরলেন টাইগার ওপেনার তামিম ইকবাল। এছাড়াও দলে ফিরেছেন সৌম্য সরকার, নুরুল হাসান সোহান ও মাহমুদউল্লাহ রিয়াদ। বিশ্বকাপের আগে ইনজুরির কথা মাথায় রেখে দুই দলই তাদের বেশকিছু খেলোয়াড়দের বিশ্রাম দিয়েছে। এই সিরিজে টাইগার অধিনায়ক সাকিব আল হাসানও বিশ্রামে আছেন। তাই কিউইদের বিপক্ষে বাংলাদেশেরে নেতৃত্বের দায়িত্ব থাকছে লিটনের কাঁধে।

বাংলাদেশ একাদশ:
তামিম ইকবাল, লিটন দাস (অধিনায়ক), তানজিদ তামিম, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, শেখ মাহেদী, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, তানজিম সাকিব ও মোস্তাফিজুরর রহমান।
 

নিউজিল্যান্ড একাদশ:

ফিন অ্যালেন, উইল ইয়াং, চ্যাড বোয়েজ, হেনরি নিকোলস, টম ব্লান্ডেল, রচিন রবীন্দ্র, কোল ম্যাককোচি, ইশ সোধি, কাইল জেমিসন, লকি ফার্গুসন (অধিনায়ক) ও ট্রেন্ট বোল্ট।

Link copied!