• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৭ করিন্থিয়ান্স সমর্থকের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩, ০৭:১৬ পিএম
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল  ৭ করিন্থিয়ান্স সমর্থকের
ছবি: সংগৃহীত

প্রিয় দলের সমর্থন দিতে মাঠে খেলা দেখতে যান ব্রাজিলিয়ান ক্লাব করিন্থিয়ান্সের সমর্থকরা। খেলা শেষ করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন ৭ জন করিন্থিয়ান্স ক্লাব সমর্থক। ব্রাজিলের মিনা জেরাইস প্রদেশের ফায়ার ব্রিগেড জানিয়েছে, রোববার (২০ আগস্ট) রাতে সেখানকার একটি মহাসড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এই ম্যাচটি ছিল ব্রাজিলের রাজধানী বেলো হরিজন্তে। এদিন দেশটির সেরি আয় ক্রুজেইরোর বিপক্ষে মাঠে নামে করিন্থিয়ান্স। ম্যাচটি শেষ হয় ১-১ গোলে। ম্যাচ শেষে বাসে করে বাড়ি ফিরছিলেন করিন্থিয়ান্সের ভক্তরা। কিন্তু ৭ জন সমর্থকের আর বাড়ি ফেরা হলো না।

দুর্ঘটনা থেকে বেঁচে যাওয়া যাত্রীরা জানান, খেলা শেষ করে ৪৩ জন যাত্রী নিয়ে বাসটি ফিরছিলেন। ফায়ার ফাইটারদের তথ্য মতে, রাত ২টা ৫০ মিনিটের দিকে বাসটি ব্রেক ফেইল করে একটি খাদে পড়ে গিয়ে উল্টে যায়। ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া আহত বাকি ৩৬ জনের মধ্যে ২৭ জনকে হাসপাতালে নেওয়া হয়। যাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

করিন্থিয়ান্স ক্লাবের পক্ষ থেকে মর্মান্তিক এই দুর্ঘটনার জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে। নিহতদের পরিবারের প্রতি সংহতি প্রকাশ করেছে ক্লাবটি। ব্রাজিলের অন্যান্য ক্লাবও শোক প্রকাশ করেছে।

Link copied!