• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১১ মুহররম ১৪৪৫
আইপিএল ২০২২

লিভিংস্টোনের ঝোড়ো ফিফটি, পঞ্জাবের রান ১৫১


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ০৬:০৪ পিএম
লিভিংস্টোনের ঝোড়ো ফিফটি, পঞ্জাবের রান ১৫১
ছবি সংগৃহীত

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৩০তম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ঝোড়ো এক ইনিংস খেলেছেন পঞ্জাব কিংসের হার্ডহিটার ব্যাটার লিয়াম লিভিংস্টোন। তার ৩৩ বলে ৫ চার ও ৪ ছক্কায় ৬০ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৫১ রান করেছে নতুন অধিনায়ক শিখর ধাওয়ানের দল।

রোববার (১৭ এপ্রিল) মুম্বাইয়ের ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। দলীয় ৬১ রানের মধ্যেই ৪ উইকেট হারিয়ে ফেলেছিল পঞ্জাব। সেখান থেকে লিভিংস্টোন ও শাহরুখ খান জুটি দলকে সম্মানজনক স্কোর গড়ে দেন।

তাদের ৭১ রানের জুটিতে দলের সংগ্রহ শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৫১ রান পর্যন্ত থামে। ইংলিশ ব্যাটার লিভিংস্টোন ৩৩ বলে ৫ চার ও ৪ ছক্কায় ৬০ রান করেন। এছাড়া শাহরুখ খান দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান করেন।

হায়দ্রাবাদের পক্ষে বোলিংয়ে উমরান মালিক একাই তুলে নেন ৪ উইকেট। এছাড়া ভুবনেশ্বর কুমারের শিকার ৩ উইকেট। 

পঞ্জাব কিংস একাদশ : শিখর ধাওয়ান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, প্রভসিমরান সিং, লিয়াম লিভিংস্টোন, জিতেশ শর্মা (উইকেটকিপার), শাহরুখ খান, ওডেন স্মিথ, কাগিসো রাবাদা, রাহুল চাহার, বৈভব অরোরা ও আরশদীপ সিং।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশ : অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রাহুল ত্রিপাঠি, এইডেন মার্করাম, নিকোলাস পুরান (উইকেটকিপার), শশাঙ্ক সিং, জগদীশা সুচিথ, ভুবনেশ্বর কুমার, মার্কো জানসেন, উমরান মালিক ও টি নটরাজন।

Link copied!