• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০৩:১৪ পিএম
ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের সপ্তম বার্ষিক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ এপ্রিল) রাজধানীর গুলশান-তেজগাঁও লিংক রোডে অবস্থিত ‘আলোকি’তে অনুষ্ঠিত ইফতার মাহফিল অনুষ্ঠানে দেশের বিভিন্ন সেক্টরের প্রতিনিধি, শিল্পপতি ও মিডিয়া ব্যক্তিত্ব এবং ইটস হিউম্যানিটি ফাউন্ডেশন স্কুলের ৮৫ জন শিক্ষার্থী অংশ নেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশে অস্ট্রেলিয়ার ডেপুটি হাই কমিশনার ক্লিনটন পবকে, সিটি ব্যাংকের সিসিও মো মইনুল হক, এসএসএল কমার্সের চেয়ারম্যান সাবরিনা ইসলাম, ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ডা. ডেভিড ডাউল্যান্ড, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ শাম্মী ইসলাম নীলাসহ আরও অনেকে।

অনুষ্ঠানের মুখ্য উদ্দেশ্য ছিল সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের সুশীল সমাজের ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময়ের সুযোগ করে দেওয়া এবং তাদের ভবিষ্যত নিশ্চিতকরণে সকলকে এগিয়ে আসার জন্য আহ্বান জানানো।

অনুষ্ঠানে ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. আদনান হোসেন সভাপতিত্ব করেন এবং প্রতিষ্ঠানের সার্বিক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।

অনুষ্ঠানে উপদেষ্টা বোর্ডের অন্যতম সদস্য আহমেদ আতিফুর রাহমান বলেন, “এই সংস্থায় কাজ করা এবং দ্রুত এর বৃদ্ধি দেখতে পারা আমার জন্য একটি অসাধারণ অভিজ্ঞতা। ইটস হিউম্যানিটি ফাউন্ডেশন অনেক দূর এগিয়েছে এবং এভাবে নিজেদের প্রতিষ্ঠানের কাজের প্রভাব দেখার এই অনুভূতিটি ভাষায় প্রকাশ করার মতো নয়। আমি এখানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানাতে চাই আমাদের এই পথ চলায় আমাদের সাথে থাকার জন্য।”

ইফতার মাহফিলে সহযোগী হিসেবে ছিল আস্থা ট্রাস্ট, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, উত্তরা ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট কোম্পানি লিমিটেড, বেক্সিমকো ফার্মা, হার নেট, ব্যাঙ্গল এক্সপ্রেস, পারফেটি ভ্যান মেলে বাংলাদেশ, নেসলে, সেভয়, টেকনো ড্রাগস লিমিটেড, রান লেদার, হোলাগো, ফিনিস এবং লিমেরেন্স ফটোগ্রাফি।
 

Link copied!