• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ভিসা নীতি কোনো চ্যালেঞ্জ নয় : মেনন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০৭:১৬ পিএম
ভিসা নীতি কোনো চ্যালেঞ্জ নয় : মেনন
ফাইল ফটো

ভিসা নীতি বা বিএনপির আন্দোলন কোনো চ্যালেঞ্জ নয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ‘রুখো আমেরিকা, রুখো বিএনপি-জামায়াত’ দেশবিরোধী সকল ষড়যন্ত্র রুখে দাঁড়াও এই শ্লোগানে দেশজুড়ে পক্ষকালব্যাপি কর্মসূচির সমাপনীতে জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা লেন।

রাশেদ খান মেনন বলেন, “এই মুহূর্তের চ্যালেঞ্জ চ্যালেঞ্জ মূল্যস্ফীতি কমানো, দ্রব্যমূল্য জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসা। ডেঙ্গুর বিস্তার রোধের জন্য এখন মনোযোগ দিতে হবে। এটা করা গেলে জনগণের মধ্যে যে পরিমাণ অসন্তোষ রয়েছে তা দূর হয়ে যাবে। জনগণই নিজ দায়িত্বে শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করবে। সেই লক্ষেই সকল গণতান্ত্রিক শক্তির ঐক্যবদ্ধ হওয়া জরুরি।”

রাশেদ খান মেনন আরও বলেন, “মার্কিনিদের মুখে মানবাধিকারের কথা শোভা পায় না। ওরা অন্য দেশের নির্বাচন নিয়ে মাতব্বরি করছে। কিন্তু নিজের দেশের অবস্থা টলমল। বাংলাদেশের জনগণই বাংলাদেশের নির্বাচন নির্ধারণ করবে।”

ওয়ার্কার্স পাটির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক কমরেড কিশোর রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এবং কমরেড কাজী মাহমুদুল হক সেনা ও কমরেড মামুন মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, পার্টি পলিটব্যুরোর সদস্য কমরেড কামরূল আহসান, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য কমরেড কাজী আনোয়ারুল ইসলাম টিপু, কমরেড মুর্শিদা আখতার নাহার, কমরেড তাপস দাস, কমরেড তপন সাহা প্রমুখ। 

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!