• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১,

‘জাতীয় নির্বাচন ঘিরে নাশকতা ও বিশৃঙ্খলা রোধে র‌্যাব প্রস্তুত’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৮:২৫ পিএম
‘জাতীয় নির্বাচন ঘিরে নাশকতা ও বিশৃঙ্খলা রোধে র‌্যাব প্রস্তুত’

দ্বাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে নাশকতা ও বিশৃঙ্খলা যেন না হয় সে ব্যাপারে কাজ করছে বলে জানিয়েছেন র‌্যাব-৪ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল মোহাম্মদ আবদুর রহমান। তিনি বলেছেন, “নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে দেশজুড়ে বিশেষ রোবাস্ট পেট্রোল ও চেকপোস্ট মোতায়েন করেছে র‌্যাব।”

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মাটিকাটা ইসিবি চত্বরে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ আবদুর রহমান বলেন, “আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে যেন কোনো সন্ত্রাসী গোষ্ঠী আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না ঘটাতে পারে, সে লক্ষ্যে সারা দেশে একযোগে কাজ করছে র‌্যাব। এছাড়া সামাজিক অপরাধ, হত্যা, চুরি ও ছিনতাই রোধে র‌্যাব-৪ এর বিশেষ রোবাস্ট পেট্রোল ও চেকপোস্ট মোতায়েন থাকবে।”

র‌্যাব-৪ এর সিও বলেন, “জাতীয় পর্যায়ে গুরুত্বপূর্ণ ইভেন্টের সময় নানা স্বার্থান্বেষী মহলের মাধ্যমে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ও নাশকতার আশঙ্কা দেখা দিলে নাগরিকদের জানমালের নিরাপত্তায় কাজ করে যাবে র‌্যাব।”

মোহাম্মদ আবদুর রহমান আরও বলেন, “যেকোনো উদ্ভূত পরিস্থিতি, সহিংসতা কিংবা নাশকতামূলক কর্মকাণ্ড মোকাবিলার ক্ষেত্রে র‌্যাব স্পেশাল ফোর্স টিম, র‌্যাবের হেলিকপ্টার ডগ স্কোয়াড ও বোম্ব ডিসপোজাল ইউনিট প্রস্তুত রয়েছে সবসময়।”

Link copied!