• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

আর কোনো চিন্তা নাই, নির্বাচন হবে : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩, ০৬:২৯ পিএম
আর কোনো চিন্তা নাই, নির্বাচন হবে : কাদের
ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

দিল্লি এবং নিউইয়র্কের দুই সেলফিতে বাজিমাত হয়ে গেছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “তলে তলে আপস হয়ে গেছে। ইলেকশন নিয়ে আর কোনো চিন্তা নাই।”

মঙ্গলবার (৩ অক্টোবর) বিকেলে ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “কোথায় স্যাংশান, কোথায় ভিসা নীতি? দিল্লি আছে, আমেরিকারও দিল্লিকে দরকার। আমরা আছি, দিল্লিও আছে। শত্রুতা কারো সঙ্গে নেই। সবার সঙ্গে বন্ধুত্ব। বঙ্গবন্ধুকন্যা সবার সঙ্গে এমন ভারসাম্য করে ফেলেছে, আর কোনো চিন্তা নাই।”

সেতুমন্ত্রী আরও বলেন, “নির্বাচন হবে। যথা সময়ে হবে। খেলা হবে। অক্টোবর থেকে শুরু। আগামী মাসে সেমিফাইনাল, জানুয়ারিতে ফাইনাল। বিএনপি ফাউল করছে। ফাউল করলে হলুদ কার্ড। ফাউল করলে লাল কার্ড।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “বিএনপি খালেদা জিয়া ছাড়া নির্বাচন করবে না, কথা একেবারেই মিথ্যা। বিএনপির নেতাকর্মীরা খালেদা জিয়ার জন্য একটি আন্দোলনও করতে পারল না।”

ওবায়দুল কাদের বলেন, “আওয়ামী লীগ নিষ্ঠুর নয়। নিষ্ঠুর তারা, যারা ১৫ আগস্টের হত্যাকারী কিংবা ২১ আগস্টের ষড়যন্ত্রকারী। আওয়ামী লীগের ওপর বারবার হামলা হলেও বিএনপির ওপরে হামলার কোনো নজির নেই। কারণ আওয়ামী লীগ হত্যার রাজনীতি করে না। আওয়ামী লীগ হত্যার ষড়যন্ত্র পছন্দ করে না কিন্তু বারবার ষড়যন্ত্রের শিকার হয়।” 

Link copied!