• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

অবৈধভাবে ক্ষমতা দখলের স্বপ্ন দেখছে বিএনপি : পরশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০৮:৫১ পিএম
অবৈধভাবে ক্ষমতা দখলের স্বপ্ন দেখছে বিএনপি : পরশ

দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নাই বলে মন্তব্য করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেছেন, “অবৈধভাবে ক্ষমতা দখলের স্বপ্ন দেখছে বিএনপি। তাই দেশি-বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত হয়ে উঠেছেন তারা।”

মঙ্গলবার (১৩ জুন) বিকালে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে ‘প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে’ আয়োজিত এক ‘শান্তি সমাবেশ’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এই শান্তি সমাবেশেল আয়োজন করে ঢাকা মহানগর যুবলীগ উত্তর-দক্ষিণ।

শেখ ফজলে শামস্ পরশ বলেন, “গণতন্ত্রের বুলি আওড়ানো বিএনপির লজ্জা থাকা উচিত। দেশের মানুষের কাছে ক্ষমা চেয়ে দলটির রাজনীতিতে আসার স্বপ্ন দেখা উচিত বলে মনে করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র চলছে।”

তিনি আরও বলেন, “মুক্তিযুদ্ধে পরাজিত শক্তিগুলো এক হয়ে অপপ্রচার চালিয়ে বঙ্গবন্ধুকন্যার বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে। তারা এখনো অবৈধভাবে ক্ষমতা দখলের স্বপ্ন দেখছেন।”

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় শান্তি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক  মাইনুল হোসেন খান নিখিল। এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগের নেতৃবৃন্দ।

Link copied!