• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

শীতের আকর্ষণীয় জ্যাকেট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ০৭:১৬ পিএম
শীতের আকর্ষণীয় জ্যাকেট

শীতের তীব্রতা বাড়লেই শীত পোশাকের চাহিদা বাড়ে। এই সময় ফ্যাশনেবল পুরুষ ও নারীর পছন্দের পোশাক থাকে জ্যাকেট। কর্মস্থলে যেতে কিংবা ব্যস্ততায় এদিক ওদিক ঘুরে বেড়াতে সবচেয়ে আরামদায়ক হয় জ্যাকেট পরা। শীতের তীব্রতাকে ঠেকিয়ে শরীরকে উষ্ণ রাখতে এর জুড়ি নেই। বলা যায়, শীত পোশাকের মধ্যে এটি সবচেয়ে কমফোর্টেবল পোশাক।

সিন্থেটিক লেদার, ডেনিম, ফ্লিচ এবং পলিয়েস্টারের জ্যাকেট পাওয়া যায়। এসব জ্যাকেটে রঙ-বেরঙের স্টিকার, প্যাকেট, জিপার, এমনকি প্রিন্টও যুক্ত করা থাকে। 

ফ্যাশেনপ্রেমী মেয়েরাও এখন জ্যাকেট পরে থাকেন। নারীদের সবচেয়ে পছন্দ ডেনিমের জ্যাকেট। ডেনিমের ট্রাউজার্স এবং হাই টপ স্নিকাসের সঙ্গে জ্যাকেট পরা তাদের বেশ পছন্দ। 

 এই বছর শীতের ট্রেন্ডকে মাথায় রেখেই নতুন ডিজাইনের আকর্ষণীয় জ্যাকেট নিয়ে এসেছে লাক্সারি ফ্যাশন ব্র্যান্ড ফিওনা। আকর্ষণীয় ট্রেন্ডি ডিজাইনের এই পোষাকটি দেশের ফ্যাশনপ্রেমীদের সন্তুষ্টি দিবে। শীতের এই জ্যাকেট তৈরি হয়েছে আরামদায়ক কাপড়ে। ট্রেন্ডের সঙ্গে তালমিলিয়ে জ্যাকেটে মিলবে উষ্ণতার ছোঁয়া।

ফিওনার জ্যাকেট শীতের কালেকশনে নতুন মাত্রা এনে দিয়েছে। তরুন থেকে মধ্যবয়সী, এমনকি বয়স্কদের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে এসব জ্যাকেট। ফিওনা বাংলাদেশের ফাউন্ডার এন্ড সিইও কামরুল হাসান জানান, সাশ্রয়ী মূল্যের সঙ্গে ভালো মানের পোশাক সরবরাহ করা হয়েছে এবারের শীতের কালেকশনে। সব পোশাকই গুণমান নিশ্চিত করবে।

সিইও কামরুল হাসান বলেন, ‘চলতি ট্রেন্ডের ভাবনা থেকেই পোশাকগুলো তৈরি করা।   বাংলাদেশের মানুষ যেন ট্রেন্ডের সঙ্গে মিলে যেতে পারে সেই চেষ্টাই করা হয়েছে। সেরা মূল্যের সঙ্গে সেরা মানের পোশাক নিশ্চিত করাই আমাদের প্রতিশ্রুতি।’

সিইও আরও বলেন, ‘সব গ্রাহকের সুবিধার জন্যই জ্যাকেটের দামও সাশ্রয়ী রাখা হয়েছে। ডিজাইন ও স্টাইল অনুযায়ী দাম নির্ধারণ করা হয়েছে। সাধ্যের মধ্যেই ক্রেতারা এসব জ্যাকেট কিনতে পারবেন। মাত্র ৯৯৯ টাকা থেকে শুরু হয়েছে এসব জ্যাকেট।

এছাড়াও দোকানে পাওয়া যাবে চামড়ার জ্যাকেট। যাতে রয়েছে নানা রঙের খেলা। আরও রয়েছে  ইস্পাতের বোতামের ব্যবহার। চামড়ার এক রঙের জ্যাকেটও পাওয়া যায়। যারা একটু ভিন্নতা পছন্দ করে তারা চেকের নকশার জ্যাকেট কিনে নিতে পারে।

মখমলের কাপড়ের মধ্যেও নকশা করা জ্যাকেট পাওয়া যাবে। এর সঙ্গে মিলিয়ে বেছে নিতে পারেন উজ্জ্বল রঙের প্যান্ট। জ্যাকেটের ভেতরে নকশার অংশ হিসেবে বৈচিত্র্যময় কাপড় ব্যবহার হচ্ছে।

যারা চামড়ার জ্যাকেট কিনতে চান তারা ২০০০ থেকে ৬০০০ টাকা বাজেট রাখতে পারেন। পাতলা জ্যাকেট কিনতে ২০০০ থেকে ৩৫০০ টাকা লাগবে। এছাড়াও বিভিন্ন ব্র্যান্ডের জ্যাকেটের মূল্য রয়েছে বিভিন্ন রকমের। রাজধানীর ফ্যাশন হাউস ওটু, আর্টিস্টি, ফ্রিল্যান্ড, ক্যাটস আই, একস্ট্যাসি, স্মার্টেক্স, প্লাস পয়েন্ট, তানজিম স্ট্রিট, ইনফিনিটিতে জ্যাকেট পাওয়া যাবে। এছাড়াও বিভিন্ন মার্কেটের দোকানে খুঁজে পাবেন পছন্দের জ্যাকেট।

Link copied!