• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ছয় ভাইবোনসহ নিহত ৭


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২, ২০২৩, ০১:৩২ পিএম
সৌদিতে সড়ক দুর্ঘটনায় ছয় ভাইবোনসহ নিহত ৭

সৌদি আরবে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ছয় ভাইবোনসহ ৭ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের বাবা-মা এবং ৩ শিশু গুরুতর আহত হয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) রয়েছে।

মঙ্গলবার (২ মে) গালফ টুডে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। নিহতরা মদিনা থেকে আল বাহাতে ফিরছিলেন। তাদের বহনকারী গাড়িটি তাঈফ-আল বাহা সড়কে পৌঁছালে অপর একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়।

নিহতদের মধ্যে সবার বড় ভাইয়ের বয়স ১৭ বছর। আর সবার ছোট শিশুটির বয়স ছিল মাত্রা আড়াই বছর। নিহতদের নাম রিম, সালেম, মোহম্মদ, সৌদ, ইয়াহইয়া এবং হামদান বলে জানা গেছে।

এই ঘটনায় অন্য গাড়ির ৬০ বছয় বয়সী চালকও প্রাণ হারান।

তবে অলৌকিকভাবে দুর্ঘটনার সময় গাড়িতে থাকা চার বছরের একটি শিশু কোনো আহত হওয়া ছাড়াই বেঁচে গেছে।

নিহতদের একজন স্বজন সৌদি আরবের স্থানীয় গণমাধ্যমগুলোকে জানিয়েছে, মদিনা থেকে আমার ভাই আহমেদের পরিবার আল-বাহায় ফেরার সময় আল-বাহা ও তায়েফকে সংযোগকারী সড়কে দুর্ঘটনাটি ঘটে। এতে ছয় ভাই-বোন মারা যায়।

তিনি আরও বলেন, “আল্লাহর রহমতে আমাদের বাবাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আমরা সৃষ্টিকর্তার কাছে তাদের সকলের সুস্থতা এবং নিহতদের জন্য ক্ষমা প্রার্থনা করছি। আসরের নামাজের পর পরিবারের ৬ সদস্যের জানাজা অনুষ্ঠিত হয় এবং তায়েফ গভর্নরেটের একটি কবরস্থানে তাদের দাফন করা হয়েছে।”

Link copied!