• ঢাকা
  • শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

লটারিতে ২৯ কোটি টাকা জিতেছেন অটোচালক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৪:৫২ পিএম
লটারিতে ২৯ কোটি টাকা জিতেছেন অটোচালক

লটারি কিনেছেন শনিবার (১৭ সেপ্টেম্বর), ড্র হয়েছে রোববার (১৮ সেপ্টেম্বর)। শেষ সময়ে লটারি কিনেই বাজিমাত! ভারতের কেরালায় এই লটারির প্রথম পুরস্কার জিতেছেন অটোরিকশাচালক অনুপ।

এনডিটিভি জানায়, কেরালার শ্রীবরাহমে অনুপের বাড়ি। ভাগ্যের খোঁজে মালয়েশিয়া যাওয়ার পরিকল্পনা করছিলেন তিনি। তবে ভাগ্য তার ধরা দিল নিজের দেশের মাটিতেই। জিতেছেন ২৫ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাড়ে ২৯ কোটি টাকা।

মালয়েশিয়া যাওয়ার জন্য তিন লাখ টাকা ব্যাংক ঋণের আবেদন করেছিলেন অনুপ। রোববার (১৮ সেপ্টেম্বর) ফোন পান ব্যাংক থেকে। তার আগেই জেনে গিয়েছিলেন লটারি জেতার সুসংবাদ। ব্যংক কর্মকর্তাকে সোজা বলে দিয়েছেন তার ব্যাংক ঋণ লাগবে না, তাকে আর যেতে হবে না মালয়েশিয়ায়।

অনুপ জানান, তিনি গত ২২ বছর ধরে লটারির টিকিট কিনছেন। আগে তিনি লটারিতে কয়েকশ রুপি থেকে সর্বোচ্চ পাঁচ হাজার রুপি পর্যন্ত জিতেছেন। আর এবার একসাথে জিতলেন ২৫ কোটি রুপি।

লটারি জেতার অর্থ দিয়ে কী করবেন, এমন প্রশ্নের উত্তরে অনুপ জানান, প্রথমেই নিজ পরিবারের জন্য একটি বাড়ি তৈরি করবেন। তারপর পরিশোধ করবেন সব ঋণ। তিনি তার আত্মীয়দের প্রয়োজনীয় সহযোগিতা করবেন, কিছু দাতব্য কাজও করবেন। এছাড়া কেরালায় হোটেল ব্যবসা শুরু করার কথা ভাবছেন বলেও জানান অনুপ।

Link copied!