• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

সায়ন্তিকাকে নতুন লুকে বরণ করলেন জায়েদ খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩, ০২:০২ পিএম
সায়ন্তিকাকে নতুন লুকে বরণ করলেন জায়েদ খান
সায়ন্তিকাকে বরণ করলেন জায়েদ। ছবি: সংগৃহীত

টালিউড অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে বরণ করে নিলেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা জায়েদ খান। এসময় নতুন লুকে দেখা মিলল ঢালিউড এই অভিনেতার।

বুধবার (৩০ আগস্ট) সকালে সায়ন্তিকার সঙ্গে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা মিলল জায়েদ খানের। নায়িকার সঙ্গে একাধিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন তিনি। ক্যাপশন জুড়েছেন ‘ছায়াবাজ’।

এর আগে খবর ছড়িয়েছিল, ওপার বাংলার চিত্রনায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে নতুন সিনেমায় কাজ করবেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা জায়েদ খান। সে সময় সায়ন্তিকা খবরটির সত্যতা নিশ্চিত করলেও, জায়েদ জানান- ‘বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।’ তিনি বলেন,  “আলোচনায় আসার জন্যই নায়িকা এসব সংবাদ করেছেন। এরকম কোনো প্রজেক্টের সঙ্গে আমার চুক্তি হয়নি।”

তবে, সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জায়েদ খান নিজেই জানালেন সিনেমাটি তিনি করছেন। দুইদিন আগে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। জায়েদ বলেন, “যখন খবর প্রকাশিত হয় তখন সিনেমাটিতে আমি চুক্তিবদ্ধ হয়নি দেখে না করেছিলাম। এখন চুক্তিবদ্ধ হয়েছি। সব কিছু কনফার্ম করার পরই নিশ্চিত করে জানালাম।”

‘ছয়াবাজ’  সিনেমাটি নির্মাণ করবেন তাজু কামরুল। বাংলাদেশের একক প্রযোজনায় নির্মিত হবে সিনেমাটি। এর আগে শাকিব খানের ‘নাকাব’ সিনেমার দেখা গেছে কলকাতার সায়ন্তিকাকে। 

Link copied!