• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

মধ্যরাতে নায়িকাসহ এফডিসিতে জায়েদ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০৫:২২ পিএম
মধ্যরাতে নায়িকাসহ এফডিসিতে জায়েদ খান
ছবি : সংগৃহীত

বহুল আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। নিজের কর্মকাণ্ড দিয়ে সব সময় খবরের শিরোনামে থাকেন তিনি। এবার মধ্যরাত পর্যন্ত চলচ্চিত্রের আঁতুড়ঘর বিএফডিসিতে অবস্থান করে আবারও এলেন শিরোনামে। এ সময় তার সঙ্গে ছিলেন নবাগত নায়িকা স্নিগ্ধা।

একটা সময় চলচ্চিত্রের আঁতুড়ঘর এফডিসিতে অধিকাংশ সময় কাটাতেন তিনি। গত একবছরে এফডিসিতে তার আনাগোনা নেই বললেই চলে। চিত্রনায়িকা নিপুণের কাছে শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ার হারানোর পর দৃশ্যবদল হয়েছে তার জীবনে। এখন আর খুব একটা যান না চিত্রপুরীতে।

তবে, সোমবার (১৪ আগস্ট) বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত কাটিয়েছেন এফডিসিতে। এফডিসির ডাবিং স্টুডিওতে ‘সোনার চর’ সিনেমার ডাবিং করেন বলে জানান এই নায়ক। এ সময় জায়েদ খানের সঙ্গে ডাবিংয়ে অংশ নেন সিনেমাটির নায়িকা স্নিগ্ধা। জানা যায়, এদিন ডাবিং শেষ করতে রাত ১২টা পেরিয়ে যায়।

জায়েদ খান বলেন, ‘‘সোনার চর’ সিনেমা মুক্তিযুদ্ধের কথা বলেছে। সিনেমাটির একটি দৃশ্য করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েছিলাম। ডাবিংয়েও আবেগ ধরে রাখতে পারিনি। দৃশ্যটি ছিল- জাতির পিতা বঙ্গবন্ধুর ছবির সামনে দাঁড়িয়ে দেশ-স্বাধীনতা ও দেশের মানুষের কথা বলা।’

তিনি আরও বলেন, ‘চরিত্রটি ফুটিয়ে তুলতে নিজেকে রীতিমতো ভেঙেছি। অনেক পরিশ্রমের ফসল সিনেমাটি। ছবিতে ভিন্ন এক জায়েদ খানকে দেখতে পাবেন দর্শক। আশা করছি, সিনেমাটি তাদের ভালো লাগবে।’

এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত ‘সোনার চর’ সিনেমায় জায়েদ খান-স্নিগ্ধা ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছেন জাহাঙ্গীর সিকদার। পরিচালনা করেছেন জাহিদ হাসান।

Link copied!