• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ছেলের মূল্যায়ন করলেন শাহরুখ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৯, ২০২৩, ১০:৪০ এএম
ছেলের মূল্যায়ন করলেন শাহরুখ

সম্প্রতি একটি অনুষ্ঠানে বলিউড বাদশাহ শাহরুখ খান তার জ্যেষ্ঠ পুত্র আরিয়ান সম্পর্কে কিছু মূল্যায়নধর্মী কথা বলেছেন। তিনি বলেছেন, “আরিয়ান একজন ভালো লেখক। তবে তার মধ্যে অভিনেতা হওয়ার রসদ নেই।”

শাহরুখ খান ও গৌরী খান দম্পতির জ্যেষ্ঠ পুত্র আরিয়ান খান যুক্তরাষ্ট্রে ফিল্ম প্রোডাকশন নিয়ে পড়াশোনা করেছেন। অভিনয়ের চেয়ে লেখালেখির প্রতি তার আকর্ষণ বেশি। বলিপাড়ার প্রেস জানিয়েছে, শিগগিরই আসছে আরিয়ান খান পরিচালিত প্রথম ওয়েব সিরিজ। অ্যামাজন প্রাইম ভিডিওতে এটি প্রকাশ পাবে। এই সিরিজে পরিচালক ও নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করেছেন তিনি। মোট ছয়টি এপিসোড সমন্বিত সিরিজটির শুটিং শুরু হবে সামনেই।

আরিয়ান সম্পর্কে শাহরুখ খান বলেন, “আরিয়ানের মধ্যে অভিনেতা হওয়ার রসদ যে নেই, তা সে নিজেও জানে। আর আমি মনে করি, মন থেকে না চাইলে অভিনেতা হওয়া যায় না। আরিয়ান আমাকে এ নিয়ে বলেছিল। তখন থেকেই আমি বিষয়টি উপলব্ধি করি। আরিয়ান মনে করে, তার বাবার মতো অভিনয় করতে না পারলে লোকের কাছে সমালোচিত হতে হবে তাকে। তাই অভিনেতা হওয়ার কোনো শখ নেই তার। বরং ও এমন এক পথে যেতে চায়, যেখানে সে স্বতন্ত্রভাবে নিজেকে প্রতিষ্ঠা করতে পারবে।”

Link copied!