• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

টেলর সুইফটের সিনেমার অগ্রিম টিকিটের বিক্রি ১০ কোটি ডলার ছাড়িয়েছে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩, ০৩:৪৪ পিএম
টেলর সুইফটের সিনেমার অগ্রিম টিকিটের বিক্রি ১০ কোটি ডলার ছাড়িয়েছে
মার্কিন গায়িকা টেলর সুইফট। ছবি: সংগৃহীত

মার্কিন গায়িকা টেলর সুইফটের ‘ইরাস’ ট্যুরের সিনেমার অগ্রিম টিকিট বিক্রি বিশ্বব্যাপী ১০ কোটি ডলার ছাড়িয়েছে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) থিয়েটার অপারেটর এএমসি জানিয়েছে, এটি ইতিহাসে সবচেয়ে বেশি বিক্রি হওয়া ফিচার-লেন্থ কনসার্ট ফিল্মে পরিণত হয়েছে।

‘টে‘টেইলর সুইফট-দ্য ইরাস ট্যুর’ আগামী ১৩ অক্টোবর বিশ্বের ১০০টি দেশের ৮৫০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ফিল্মটি ইতোমধ্যেই ‘জাস্টিন বিবার: নেভার সে নেভার’কে ছাড়িয়ে সর্বোচ্চ আয়কারী কনসার্ট ফিল্মে পরিণত হতে চলেছে। ২০১১ সালে মুক্তি পাওয়া ‘জাস্টিন বিবার: নেভার সে নেভার’ ৯৯ মিলিয়ন ডলার আয় করেছে।

‘ইরাস’ প্রাথমিকভাবে শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু গায়ক শেষ পর্যন্ত এটিকে একটি বৈশ্বিক ইভেন্টে পরিণত করার জন্য বেছে নিয়েছিলেন, যদিও তার সফরে পরের বছর একটি দ্বিতীয় পর্বে অন্তর্ভুক্ত হবে। যেখানে ইউরোপ, সেইসাথে মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার পাশাপাশি দক্ষিণ আমেরিকা, অস্ট্রেলিয়া, এশিয়ায় সফরের কয়েক ডজন তারিখ রয়েছে।

এএমসির একজন মুখপাত্র এএফপিকে বলেছেন, কানাডার সিনেপ্লেক্স নেটওয়ার্ক এবং মেক্সিকোর সিনেপোলিস সহ সমস্ত সিনেমা হল থেকে ১০ কোটি ডলার রাজস্ব এসেছে। ৮৫০০টি সিনেমা হলের মধ্যে ৪০০০ উত্তর আমেরিকায়।

সূত্র: বাসস

Link copied!