• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

আজ প্রেক্ষাগৃহে আসছে মিষ্টি প্রেমের গল্প ‘ইতি চিত্রা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩, ০৩:০৫ পিএম
আজ প্রেক্ষাগৃহে আসছে মিষ্টি প্রেমের গল্প ‘ইতি চিত্রা’
রাকিব হোসেন ইভন ও জান্নাতুল ফেরদৌস ঋতু। ছবি: সংগৃহীত

নব্বইয়ের দশকে মফস্বলের কলেজপড়ুয়া তরুণ-তরুণীর প্রেমের গল্পে নির্মিত হয়েছে ‘ইতি চিত্রা’। রাইসুল ইসলাম অনিকের পরিচালনায় সিনেমায় জুটি বেধেছেন রাকিব হোসেন ইভন ও জান্নাতুল ফেরদৌস ঋতু।

শুক্রবার(২০ অক্টোবর) দেশের পাঁচটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সত্য ঘটনা অবলম্বনে সিনেমাটি। ‘ইতি চিত্রা’ দিয়ে অভিষেক হচ্ছে ঋতুর। এর আগে সিনেমায় অভিনয় করলেও এবারই প্রথম নায়ক হিসেবে পর্দায় আসছেন ইভন।

সিনেমাটি প্রসঙ্গে ইভন বলেন, ‘‘এই প্রথম সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করলাম। নার্ভাসনেস ও এক্সাইটমেন্ট দুটোই কাজ করছে। ভয়ও লাগছে। আমরা আমাদের কাজ করেছি। এখন দর্শকদের রায় দেওয়ার পালা।’’

নির্মাতা রাইসুল ইসলাম অনিক বলেন, ‘‘ ‘ইতি চিত্রা’ পরিবার পরিজন নিয়ে দেখার মতো মিষ্টি প্রেমের চলচ্চিত্র। আমি এবং আমার পুরো টিম চেষ্টা করেছি একটা মানসম্পন্ন চলচ্চিত্র নির্মাণ করার। গল্পের প্রয়োজনে নতুন মুখ নিয়ে কাজ করেছি আমি। টিজার, ট্রেলার প্রকাশ করার পর থেকে সবাই আবহ সংগীত, সিনেমাটোগ্রাফি, অভিনেতা অভিনেত্রীদের অভিনয় পছন্দ করছেন।’’

এর আগে  রাজধানীর এক রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলনে সিনেমার ট্রেলার ও গান প্রকাশ করে মুক্তির ঘোষণা দেন প্রযোজক ও প্রযোজক নেতা শামসুল আলম।  ইভন-ঋতু ছাড়া ইতি চিত্রা সিনেমায় অভিনয় করেছেন নরেশ ভূঁইয়া, ফরহাদ লিমন, মনিরুজ্জামান মনি, সোহানা শারমীন প্রমুখ।

Link copied!