• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

অশ্লীল মন্তব্যের বিরুদ্ধে সরব হলেন স্বস্তিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩, ০৩:৩৩ পিএম
অশ্লীল মন্তব্যের বিরুদ্ধে সরব হলেন স্বস্তিকা
স্বস্তিকা মুখার্জি, ছবি: সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বলিউডেও নাম কামিয়েছেন তিনি। ওয়েব প্ল্যাটফর্মের জাগরণে বেশ কয়েকটি আলোচিত কনটেন্টেও দেখা গেছে তাকে। তবে বর্তমানে নানান মন্তব্যে আলোচনা থেকে সমালোচনা বেশি হচ্ছে এই অভিনেত্রীকে নিয়ে। এবার দিল্লিতে জাতীয় মহিলা কমিশনের মঞ্চে নারীদের সাইবার বুলিংয়ের শিকার হওয়া নিয়ে সরব হলেন স্বস্তিকা।

‘সংবাদ প্রতিদিনের’ এক প্রতিবেদনে জানায়, জাতীয় মহিলা কমিশনের পক্ষ থেকে বাংলা থেকে একমাত্র ডাক পেয়েছেন টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে স্বস্তিকা লেখেন, “জাতীয় মহিলা কমিশন থেকে রোজ রোজ কেউ ডাক পান না। সম্প্রতি সাইবার নিরাপত্তা এবং ডিজিটাল এমপাওয়ারমেন্ট নিয়ে যে সেমিনারের আয়োজন হয়েছিল, সেখানে প্যানেলিস্ট হিসেবে যোগ দিয়েছিলাম। বাংলায় এত বক্তা থাকতে একমাত্র আমিই ডাক পেয়েছি। আমি যেটা বিশ্বাস করি সেখানে সেই কথাই বলে এসেছি। ভুয়া নাম নিয়ে প্রোফাইল খোলা সেসব ট্রোলাররা আদতে কাপুরুষ ছাড়া কিছু নয়। নিজেদের লজ্জা দূরে সরিয়ে রেখে এবার আমাদের সময় এসেছে ওদের শিক্ষা দেওয়ার। আমাদের নিরাপত্তা আমাদের হাতেই।”

বর্তমানে বোলপুরে অরিন্দম ভট্টাচার্যের ‘দুর্গাপুর জংশন’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। এই সিনেমাতে স্বস্তিকার বিপরীতে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায়কে। সিনেমাতে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে বিক্রমকে। অন্য দিকে, স্বস্তিকা অভিনীত চরিত্রটি এক জন সাংবাদিকের। সিনেমাতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন একাবলি খন্না, রাজদীপ সরকার, প্রদীপ ধর প্রমুখ।

 

Link copied!