• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

সূর্যগড় প্যালেসে বিয়ে হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৭:১১ পিএম
সূর্যগড় প্যালেসে বিয়ে হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার

বলিউডে পরপর বিয়ের খবর। অল্প কিছুদিন আগে রিচা চাড্ডা ও আলি ফজল এবং  সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি এবং ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুলের বিয়ের পরেই এবার বিয়ের সানাইয়ের সুর সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানির। 

সোমবার (৬ ফেব্রুয়ারি) বিয়ে করছেন আলোচিত এই জুটি।

প্রথম থেকেই নিজেদের বিয়ে নিয়ে সিদ্ধার্থ ও কিয়ারা  গোপনীয়তা অবলম্বন করলেও শেষমেশ তাদের মধ্যে সম্পর্কের পরিণতি হিসেবে বিয়েটা যে হচ্ছে তা শনিবার ও রোববার (৪-৫ ফেব্রুয়ারি) দিনের আলোর মতো পরিষ্কার হয়ে গেল মুম্বাই ও জয়শলমীর এয়ারপোর্টে। 

রোববার সকালেই চোখে সানগ্লাস এবং ডিজাইনার ব্লেজার পরা করণ জোহরকে দেখা গেল শাহিদ কাপুর ও মীরা কাপুরের সঙ্গে মুম্বাই এয়ারপোর্টের ভিআইপি গেটে। তাদের সঙ্গে প্রযোজক অম্রি পাল সিং বিন্দ্রা, যিনি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানির ঘনিষ্ঠ প্রযোজক বন্ধু তাকেও দেখা গেল এয়ারপোর্টে করণ জোহরদের সঙ্গে।

সিদ্ধার্থ ও কিয়ারার ডেস্টিনেশন ম্যারেজের জায়গা হিসেবে বাছা হয়েছে জয়শলমীরের সূর্যগড় প্যালেসকে। শতাব্দী প্রাচীন ঐতিহাসিক এই প্যালেসকে হেরিটেজ ও ফোর্ট হোটেল হিসেবে ব্যবহার করা হচ্ছে বেশ কয়েক বছর। ১৬টি গ্র্যান্ড হেরিটেজ রুম, ১৮টি সিগনেচার স্যুইট ১৮টি প্যালেস রুমসহ এই ঐতিহাসিক রিসোর্টে রয়েছে মোট ৬২টি রুম।

এর আগে শনিবার চোখে হালকা বাদামী রঙের সানগ্লাস এবং সাদা রংয়ের আউটফিটের ওপর গোলাপি রঙের পরা কিয়ারা আদবানিকে দেখা গিয়েছিল ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রার সঙ্গে। তারা সবাই একসঙ্গে রওনা দিলেন যোধপুর এয়ারপোর্টের উদ্দেশ্যে। তাদের কিছু পরে নিজের মা রিমা মালহোত্রার সঙ্গে মুম্বাই এয়ারপোর্টে এসে নেমেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। সংবাদ প্রতিনিধিদের দিকে তাকিয়ে কিছুক্ষণ হাত নেড়ে শুভেচ্ছা জানিয়ে চেক ইন করেছিলেন এয়ারপোর্টের দরজায় এবং তার কিছুক্ষণের মধ্যেই সবাই পৌঁছে গেলেন যোধপুর এয়ারপোর্টে।

এয়ারপোর্ট হিসেবে এটিই জয়সলমীরের সূর্যগড় প্যালেসের সবচেয়ে কাছের বিমানবন্দর। শনিবার কিয়ারা এবং সিদ্ধার্থের সঙ্গেই জয়শলমীর উড়ে গিয়েছিলেন মেহেন্দি আর্টিস্ট বীনা নাগাড়া ও জনপ্রিয় ওয়েডিং ফটোগ্রাফার বিশাল পাঞ্জাবি।

২০১৮ সালে ওটিটি প্ল্যাটফর্মে নেটফ্লিক্সের জন্য তৈরি করা সিনেমা সংকলন ‍‍`লাস্ট স্টোরিজ‍‍`-এর র‍্যাপ-আপ পার্টিতে প্রযোজক করণ জোহরের উপস্থিতিতে  কিয়ারা প্রথম মুখোমুখি হন সিদ্ধার্থ মালহোত্রার। তখন থেকেই পরিচয়ের শুরু। সেই পরিচয় ধীরে ধীরে বন্ধুত্বের গণ্ডি পেরিয়ে ঘনিষ্ঠ বন্ধুত্বের পর্যায়ে পৌঁছায়। 

২০১৯ সালে নতুন বছর উদযাপন করতে কিয়ারা। সিদ্ধার্থ দক্ষিণ আফ্রিকায় একান্তভাবে ছুটি কাটাতে যান। টিয়ার জন্মদিনেও সিদ্ধার্থকে আসতে দেখা যায়। এরপর ২০২০ সালে ‘শেরশাহ’ ছবিতে সিদ্ধার্থ ও কিয়ারা নায়ক নায়িকা হিসেবে নির্বাচিত হন। প্রকাশ্যে নিজেদের আন্তরিক সম্পর্ককে আড়ালে রেখে দুজনেই গোপনে এই সম্পর্ককে আরও বাড়িয়ে নিয়ে চলেন এবং ‘শেরশাহ’ মুক্তি পাওয়ার পর সিদ্ধার্থর পরিবারের সঙ্গে দেখা করেন কিয়ারা। বস্তুত তখনই দুজনের সম্পর্কের পরিণতির পরিকল্পনা পাকা হয়ে যায়। 

শোনা গেল, সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে উপস্থিত থাকছেন ১০০ থেকে ১৫০ জন নির্বাচিত অতিথি। রোববার সঙ্গীত অনুষ্ঠানে ডিজে গণেশের পরিচালনায়  কিয়ারা ও সিদ্ধান্ত অভিনীত ছবির জনপ্রিয় গানগুলি যেমন কালা চশমা, বিজলি, ডিস্কো দিওয়ানে, নাচ নে দে সারে এর পারফরম্যান্স থাকবে।

Link copied!