• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

শাহরুখের হাতে ৬ কোটি টাকা মূল্যের ঘড়ি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২৩, ০৯:২৫ এএম
শাহরুখের হাতে ৬ কোটি টাকা মূল্যের ঘড়ি
পাটেক ফিলিপ ব্র্যান্ডের ঘড়ি পরেছেন শাহরুখ খান। ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খান তার স্টাইল এবং গেটআপ নিয়ে সব সময়ই ফ্যাশন সচেতন। বর্তমানে বলিউড এই বাদশার মোট সম্পত্তির পরিমাণ ছয় হাজার কোটি রুপির বেশি। এছাড়াও তিনি যে ঘড়িটি ব্যবহার করেন তার যা মূল্য তা অনেক মানুষের সারা জীবনের উপার্জনের চেয়েও বেশি।

ভারতীয় সংবাদমাধ্যম সিয়াসাত ডটকমের এক প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি এক অনুষ্ঠানে যোগ দেন শাহরুখ খান। সেই মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তাতে দেখা যায়, সাদা রঙের শার্টের সঙ্গে ব্লু রঙের ব্লেজার পরেছেন শাহরুখ। সবকিছু ছাপিয়ে তার হাতঘড়িটি আলাদাভাবে নজর কেড়েছে। কারণ ঘড়িটির মূল্য কয়েক কোটি টাকা।

বিশ্বের শীর্ষ ঘড়ির ব্র্যান্ডের অন্যতম হচ্ছে— পাটেক ফিলিপ। সুইজারল্যান্ডের বিলাসবহুল এই ব্র্যান্ডের ঘড়ি পরেছেন শাহরুখ খান। এ ঘড়িতে ১৮ ক্যারেটের সাদা সোনা ব্যবহার করা হয়েছে। ঘড়িটির মূল্য ৪ কোটি ৬৬ লাখ ১৪ হাজার রুপি। বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি টাকার বেশি।

এর আগে আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছিল, শাহরুখ খানের বিলাসিতা নতুন কিছু নয়। এই অভিনেতার সবচেয়ে মূল্যবান সম্পদ হলো মুম্বাইতে তার সমুদ্রের বাড়ি মান্নাত। যার বর্তমান বাজার মূল্য প্রায় ২০০ কোটি রুপি। দিল্লিতেও তার এই ধরনের আরও একটি বিলাসবহুল বাড়ি রয়েছে। এই অভিনেতার আরও রয়েছে বিএমডাব্লিউ-৬ , বিএমডাব্লিউ-৭ সিরিজ, অডি এবং অন্যান্য সৌখিন গাড়ি যা তার বিলাসিতার কথাই জানান দেয়।

এবছর ‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমা দিয়ে প্রেক্ষাগৃহে ঝড় তুলেছেন শাহরুখ খান। এছাড়াও সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমায় অসাধারণ ক্যামিও মন জয় করেছে দর্শকদের। বলিউড এই বাদশার পরবর্তি সিনেমা ‘ডাঙ্কি’। রাজকুমার হিরানি নির্মাণ করেছেন এটি। এ সিনেমায় শাহরুখের সঙ্গে প্রথমবার কাজ করেছেন এই নির্মাতা। সিনেমাটিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তাপসী পান্নু। এছাড়াও অভিনয় করেছেন— দিয়া মির্জা, বোমান ইরানি প্রমুখ। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

Link copied!