• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

বাবার স্মরণে মমতাজের রেস্তোরাঁ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩, ১০:০৭ এএম
বাবার স্মরণে মমতাজের রেস্তোরাঁ

জনপ্রিয় গায়িকা ও সংসদ সদস্য মমতাজ বেগম সম্প্রতি তার প্রয়াত বাবার স্মরণে একটি রেস্তোরাঁ চালু করেছেন। এ প্রসঙ্গে তিনি গণমাধ্যমকে বলেছেন, তার বাবা মধু বয়াতির স্মরণে মানিকগঞ্জের সিংগাইরের জয়মন্টপে ‘মধুর আড্ডা’ নামের এ রেস্তোরাঁ। স্বল্প পরিসরে এর উদ্বোধন হলেও বড় পরিসরে ঈদের পর হবে গ্র্যান্ড ওপেনিং। ‘মধুর আড্ডা’য় খাওয়াটাই বড় কথা নয়। সময় কাটানোর জন্য দুই বিঘা জমির ওপর এটি গড়া। তিনি বলেন, “সবাই এখানে এসে আনন্দ-আড্ডায় সুন্দর সময় কাটাতে পারবেন বলে আশা করছি।”

গণমাধ্যমের সঙ্গে আলাপে গানের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন এ তারকা শিল্পী। তিনি বলেন, “শিকড়ের গান চিরকালের। এ ধরনের গান নিয়ে শ্রোতার আগ্রহ সবসময়ই বেশি। তাছাড়া হারিয়ে যেতে বসা লোকগান সংগ্রহ আমার নেশায় পরিণত হয়েছে। যেসব লোকগান অনেকে শোনার সুযোগ পাননি, তা নিয়ে একটি সংকলন প্রকাশের ইচ্ছা ছিল অনেক দিন থেকেই। ইতিমধ্যে কাজও শুরু করেছি। গানগুলো খুঁজে পেতেও সময় লাগছে। মমতাজ ফাউন্ডেশন এতে সহযোগিতা করছে।”

নিজের ইউটিউব চ্যানেল প্রসঙ্গে তিনি বলেন, “আমিও ইউটিউব চ্যানেল খোলার কথা চিন্তা করছি। যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। নানা পরিকল্পনা চলছে। চলতি বছরেই হয়তো চ্যানেলের ঘোষণা আসবে।”

ঈদে নিজের গান নিয়ে তিনি বলেন, “বাংলাভিশনে চাঁদ রাতের অনুষ্ঠান মানে আমার গান, এটি এখন কমবেশি সবাই জানেন। বরাবরের মতো চাঁদরাতে এ চ্যানেলে হাজির হব। পাশাপাশি বিটিভির আনন্দ মেলায়ও গাইব।”
 

বিনোদন বিভাগের আরো খবর

Link copied!