• ঢাকা
  • শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

রায়হান রাফির ওয়েব ফিল্মে পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩, ০৩:১১ পিএম
রায়হান রাফির ওয়েব ফিল্মে পরীমনি
পরীমনি-পরিচালক রায়হান রাফী। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় থাকেন বেশি। দীর্ঘদিন পরে আবারও নতুন কাজ নিয়ে আলচনায় এসেছেন এই চিত্রনায়িকা। নাম চূড়ান্ত না হওয়া একটি ওয়েব ফিল্মে যুক্ত হয়েছেন তিনি। পরিবার ও সম্পর্কের গল্পে এই ওয়েব সিনেমাটি নির্মাণ করবেন ‘সুড়ঙ্গ’ খ্যাত পরিচালক রায়হান রাফী।

এ প্রসঙ্গে রাফি সংবাদমাধ্যমকে বলেন, “আমি যে রকম গল্প নিয়ে কাজ করি, এটা তেমনই। পরিবার এবং সম্পর্কের গল্প। গল্পটা এর বেশি আর ডিটেইলস বলতে চাই না। এটা চমকই থাকুক। সিনেমাটি মুক্তির পরই সবাই জানুক।”

সিনেমাতে পরীমনির যুক্ত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, “গল্পটা যখন লিখছিলাম, তখনই পরীমনির কথা আমার মাথায় ছিল। এরপর এক দিন তাকে গল্পটা শোনালাম। সেও বোঝার চেষ্টা করল এবং এই গল্পের সঙ্গে থাকার চেষ্টা করল। তারপর থেকে তো অনেক দিন যাবৎ পরীমনি এই গল্পে রিহার্সলও করছে,  গল্পটা আত্মস্থ করার চেষ্টা করছে। কাজের প্রতি ওর আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে। আমার তো এখন সবকিছু মিলিয়ে ভালো কিছু হবে বলে মনে হচ্ছে।” তবে, সিনেমটির নাম ও পরীমনির বিপরীতে কে থাকছেন সেটিও এখনও চূড়ান্ত হয়নি বলে জানান এই নির্মাতা।

পরীমনি অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘মা’। এই সিনেমাতে পরীমনির অভিনয় প্রশংসিত হয়। রাফির ওয়েব ফিল্মের মাধ্যমে দীর্ঘদিন পর নতুন কোনো সিনেমার শুটিংয়ে ফিরছেন পরী। নতুন এই ওয়েব ফিল্মের শুটিংয়ের আগে পরীমনি গেল কয়েক দিন ধরে মহড়া করছেন বলে জানালেন পরিচালক রায়হান রাফি।

Link copied!