• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

বিয়ের আগেই আবারও মা হলেন পপ তারকা রিয়ানা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩, ০১:২৯ পিএম
বিয়ের আগেই আবারও মা হলেন পপ তারকা রিয়ানা
পপ তারকা রিয়ানা, ছবি: সংগৃহীত

দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন বিশ্বনন্দিত পপ তারকা রিয়ানা। চলতি বছরের শুরুর দিকেই রিয়ানার দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। সম্প্রতি কন্যা সন্তানের মা হলেন এই পপ তারকা।

পিংক ভিলার প্রতিবেদনে জানানো হয়েছে, সন্তানের জন্মের সময় তার পাশে ছিলেন তার প্রেমিক র‌্যাপ্যার এসাপ রকি। রিয়ানার মেয়ে নাকি একেবারেই তার মায়ের মতো দেখতে হয়েছে। যদিও সন্তানের ছবি এখন-ই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করবেন না বলেই ধারণা গায়িকার অনুরাগীদের।

দীর্ঘ দিনের বন্ধু এসাপ রকির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জনপ্রিয় এই পপ তারকা। এর আগে ২০২২ সালে একটি পুত্রসন্তান জন্ম দিয়েছেন রিয়ানা। এ জুটির এটি প্রথম সন্তান। এবার তাদের পরিবারে যুক্ত হলো কন্যা সন্তান।

গুঞ্জন রয়েছে, দ্বিতীয় সন্তানের জন্মের আগেই এসাপ রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চেয়েছিলেন রিয়ানা। নিজের জন্মস্থান বার্বাডোজে রকির সঙ্গে বিয়ে করতে চান পপ তারকা। চলতি বছরে লস অ্যাঞ্জেলেসে আইনি মতে বিয়ের পরেই নাকি বার্বাডোজ়ে জমকালো বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছে যুগলের। তবে তার আগেই সন্তানের জন্ম হওয়ায় হয়তে বিয়ের অনুষ্ঠান পিছিয়ে যেতে পারে বলে মনে করছেন অনেকেই। 

Link copied!