• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

মুক্তির ঘোষণা দিলেন মিমির ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩, ০৫:১৮ পিএম
মুক্তির ঘোষণা দিলেন  মিমির ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’
অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। ইতোমধ্যে দুর্গাপূজাকে ঘিরে চলছে নানান আয়োজন। দুর্গাপূজার আনন্দে সবাই যখন মগ্ন, ঠিক সেই সময়ে আরও একটি খুশির খবর দিলেন টালিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। তিনি তার সামাজিকমাধ্যমে পোস্ট করে ভক্তদের উদ্দেশ্যে সুখবরটি দিয়েছেন। 

আগামী ৩ নভেম্বর বড়পর্দায় মুক্তি পাচ্ছে ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ সিনেমাটি। এটি নির্মাণ করছেন শিবপ্রসাদ ও নন্দিতা। তাদেরই সিনেমা ‘পোস্ত’র গল্প নিয়ে তৈরি হয়েছে এটি। বাংলায় এ সিনেমায় দেখা গিয়েছিল সৌমিত্র চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী, মিমি চক্রবর্তী, যীশু সেনগুপ্ত, সোহিনী সেনগুপ্তকে। সেই সিনেমার গল্প নিয়েই হিন্দিতে তৈরি হয়েছে ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’।

বাংলায় যে ভূমিকায় অভিনয় করেছিলেন মিমি, হিন্দিতেও সেই ভূমিকায় দেখা যাবে তাকে। একটি শিশুকে নিয়ে আবর্তিত হয়েছে সিনেমার কাহিনি। তার মায়ের ভূমিকাতেই দেখা যাবে মিমিকে।

এ সিনেমায় অন্যান্য ভূমিকায় রয়েছেন পরেশ রাওয়াল, নীনা কুলকার্নিসহ অনেকেই। উইন্ডোজ ও ভায়াকম স্টুডিওর যৌথ প্রযোজনায় মুক্তি পাবে এ সিনেমা। এখন পর্যন্ত মুক্তির দিন ধার্য করা হয়েছে ৩ নভেম্বর। সেইদিনই বড়পর্দায় ভারতজুড়ে মুক্তি পাবে সিনেমাটি।

Link copied!