• ঢাকা
  • সোমবার, ১৫ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মুহররম ১৪৪৫

ঈদে শাকিবের কাছে ‘মার খেলেন’ বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ১১:৫৫ এএম
ঈদে শাকিবের কাছে ‘মার খেলেন’ বুবলী
শাকিব ও বুবলী। ছবি : সংগৃহীত

পবিত্র ঈদুল আজহায় মুক্তি পেয়েছে পাঁচ সিনেমা। এর মধ্যে শাকিব খানের ‘তুফান’ নিয়ে চারদিকে উন্মাদনা চলছে। বাকি চার সিনেমার খবর কী?

বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ শাকিবের ‘তুফান’কে টেক্কা দেবে, এমনটা চাউর হয়েছিল ঈদের আগে। কিন্তু সিনেমাটি দর্শকদের বিমুখ করেছে।

অ্যাকশনধর্মী এ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছেন জিয়াউল রোশান ও শবনম বুবলী। আরও আছেন মিশা সওদাগর, দীপা খন্দকার, কাজী হায়াৎ প্রমুখ।

এদিকে ঢালিউডে বইছে শাকিব-ঝড়! ঈদের দিন থেকেই সিনেমাটি দেশের ১২৯টি হলে। প্রতিদিনই লাফিয়ে বাড়ছে এর শোয়ের সংখ্যা। এদিকে জনপ্রিয় মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্সে সর্বকালের রেকর্ড ভেঙে দিয়েছে সিনেমাটি। শুক্রবার (২১ জুন) থেকে চলছে এর ৫৮টি শো, যা স্মরণকালের ইতিহাসে সর্বোচ্চ। এ ছাড়া মুক্তির প্রথম তিন দিনে শুধু সিনেপ্লেক্স থেকেই তুফানের সেল (বিক্রি) হয়েছে সোয়া কোটি টাকা। বৃহস্পতিবার (২০ জুন) গণমাধ্যমে এ তথ্য জানিয়েছেন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইর কর্ণধার শাহরিয়ার শাকিল।

তুফান সবে তো শুরু‍‍` | বিনোদন
জানা যায়, ঈদের দিন দুপুরে স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির শো চলছিল ১২টি। এদিন বিকেলেই এই সংখ্যা দাঁড়ায় ২২টি। প্রতিদিনই বাড়ছিল শো। এবার দর্শক চাহিদার প্রেক্ষিতে সিনেপ্লেক্সে তুফান-এর শো চলছে ৫৮টি, যা প্রতিষ্ঠানটির অতীতের সব রেকর্ড ভেঙে দিয়েছে।

এর আগে স্টার সিনেপ্লেক্সে দিনে সর্বোচ্চ ৫২টি শো চলেছিল ‘স্পাইডারম্যান’ ছবির। এরপরের অবস্থানে ৪২ শো ছিল শাহরুখ খানের ‘জওয়ান’। বাংলা সিনেমার মধ্যে ‘পরাণ’র শো ছিল ৩২টি, ‘সুড়ঙ্গ’র ৩১টি, ‘হাওয়া’র ২৬টি আর ‘প্রিয়তমা’র ২১টি করে শো চলেছিল। কিন্তু এবার সব রেকর্ড ভেঙে নতুন মাইলফলক ছুঁয়েছে শাকিবের তুফান।

শুধু ঢাকায় নয়, সারা দেশের হলগুলোতে শাকিবের তুফান সিনেমা দেখতে উপচে পড়া ভিড় দেখা গেছে।
অন্যদিকে ঈদের চতুর্থ দিনের মাথায় এলো বুবলী-ভক্তদের জন্য দুঃসংবাদ! দর্শক চাহিদা না থাকায় শুক্রবার (২১ জুন) রিভেঞ্জ নামিয়ে নিচ্ছে স্টার সিনেপ্লেক্স। এর বদলে বাড়ছে তুফান শো। এর আগে গত ঈদুল ফিতরে তিনদিনের মাথায় স্টার সিনেপ্লেক্স থেকে সরিয়ে নেওয়া হয়েছিল মোহাম্মদ ইকবালের ছবি ‘ডেডবডি’। বুবলী অভিনীত সিনেমা ‘রিভেঞ্জ’ দর্শকদের আকৃষ্ট করতে পারেনি।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ছবিতে প্রথম দেখা যায় চিত্রনায়িকা শবনম বুবলীকে। এরপর শাকিবের সঙ্গে জুটি হয়ে ডজনখানেক ছবিতে অভিনয় করেছেন বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে শাকিব-বুবলী প্রেমের সম্পর্কে জড়ান। একটা সময় তাদের সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসে।

আনকাট ছাড়পত্র পেল ‍‍`রিভেঞ্জ - Dainik Proloy । দৈনিক প্রলয়
এরপর বুবলী জানান, ২০১৮ সালের জুলাইয়ে শাকিবের সঙ্গে তার বিয়ে হয়। দুই বছর পর ২০২০ সালের মার্চে পুত্রসন্তানের মা হন তিনি। শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীরের জন্মের খবর প্রকাশ্যে আসার পরই দূরত্ব বাড়তে থাকে দুজনের। একপর্যায়ে বুবলীর সঙ্গে বর্তমানে কোনো সম্পর্ক নেই বলে শাকিব দাবি করলেও, নায়িকার দাবি, তাদের মধ্যে এখনো বিচ্ছেদ হয়নি। এরপর বুবলী জানান, তিনি আর কোনো দিন শাকিব খানের নাম মুখে আনতে চান না।

ঈদুল আজহায় মুক্তি বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ প্রেক্ষাগৃহে খুব একটা সুবিধা করতে পারেনি। টিকিট বিক্রি সন্তোষজনক না হওয়াতে এরই মধ্যে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ ছবিটি তাদের প্রতিষ্ঠানে প্রদর্শন বন্ধ করে দিয়েছে।

তাই এ কথা বলাই যায়, ঈদে শাকিবের কাছে সিনেমায় মার খেয়ে গেলেন বুবলী।

Link copied!