• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

দৃশ্য ফাঁসেই ক্যাটরিনার বাজিমাত!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩, ০৩:২০ পিএম
দৃশ্য ফাঁসেই ক্যাটরিনার বাজিমাত!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিয়ের পর থেকে সিনেমায় খুব একটা দেখা দিচ্ছেন না এই অভিনেত্রী। মাঝে তার ‘ফোন ভূত’ মুক্তি পেলেও সেভাবে আলোচনার জন্ম দেওয়া বা ব্যবসা করতে পারেনি সিনেমাটি।

তবে এবার নতুনভাবে প্রত্যাবর্তন করতে যাচ্ছেন তিনি। দীর্ঘদিন ধরেই আলোচনায় রয়েছে ক্যাটরিনা-সালমান জুটির ‘টাইগার থ্রি’। শুরু থেকে সিনেমাটির জন্য বেশ প্রস্তুতিও নিচ্ছেন ক্যাট। অন্যদিকে ক্যাটরিনা-সালমান জুটি মানেই দর্শকদের কাছে বাড়তি উন্মাদনা।

সব মিলিয়ে ক্যাটের কামব্যাক বক্স অফিস মাত করবে বলেই ধারণা করছেন চলচ্চিত্র সমালোচকরা। এবার সেই আভাসও মিলল সিনেমাটির কিছু দৃশ্য ফাঁস হওয়ায়। নেটদুনিয়ায় দৃশ্যগুলো প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়েছে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, একঝাঁক নৃত্যশিল্পী নাচের প্র্যাকটিস করছেন। এই একঝাঁক নৃত্যশিল্পীর সঙ্গেই ‘টাইগার থ্রি’ সিনেমার একটি গানে নাচবেন সালমান-ক্যাট। ওই ভিডিও দেখে নেটিজেনদের ধারণা, ‘টাইগার ৩’ ছবিতে ‘মাশাল্লাহ? ২.০’ গানের জন্য কোমর বেঁধে নেমে পড়েছেন এই অভিনেত্রী।

‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ‘এক থা টাইগার’। সে ছবিতে ‘মাশাল্লাহ’ গানে নাচ করতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। তাকে সঙ্গ দিয়েছিলেন সালমান খান। ক্যাট ও সালমানের যুগলবন্দি পেয়েছিল দর্শকপ্রিয়তা। নতুন ছবিতে সেই রসায়নকেই আরও একবার তুলে ধরার পরিকল্পনা নির্মাতাদের।

সব মিলিয়ে ‘টাইগার থ্রি’ দর্শকের সামনে নিখুঁতভাবে হাজির করতে চেষ্টার কোনো কমতি রাখছেন না যশরাজ কর্ণধার আদিত্য চোপড়া। সিনেমাটি চলতি বছরের দীপাবলিতে মুক্তির কথা রয়েছে।

‘পাঠান’-এর পর যশরাজ ফিল্মসের ‘টাইগার থ্রি’ সিনেমাতে একই ফ্রেমে শুধু বলিউড ভাইজান সালমান আর লাস্যময়ী ক্যাটই ধরা দেবেন না, ধরা দিতে চলেছেন বলিউড কিং শাহরুখ খানও। 

Link copied!